Views: 153

চট্টগ্রাম বিভাগীয় সংবাদ

গ্যাসের আগুনে দগ্ধ আরেক ছেলের মৃত্যু


জুমবাংলা ডেস্ক : চট্টগ্রামের কাট্টলীতে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে দগ্ধ মা ও বড়ছেলের পর এবার মারা গেলেন ছোট ছেলেও। তার নাম হাফেজ সাইফুল ইসলাম (১৯)।

শনিবার ভোর ৬টার দিকে ঘটনার ১৩ দিন পর রাজধানীর শেখ হাসিনা বার্ন ইউনিটে চিকিৎসারত অবস্থায় মারা যান তিনি। তার মৃত্যুতে স্বজন ও এলাকায় শোকের মাতম চলছে।

নিহত হাফেজ সাইফুল ইসলাম দাগনভূঞার অবসরপ্রাপ্ত মৃত মাস্টার মজিবুল হকের ছোট ছেলে।

এর আগে ঘটনার দিন ৯ নভেম্বর চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে (চমেক) মিজানুরের মা পেয়ারা বেগমের (৬০) মৃত্যু হয়। এর দুদিন পর ১১ নভেম্বর ঢাকায়চিকিৎসাধীন থেকে মিজানুর রহমানের (৪২) মৃত্যু হয়।


জানা যায়, গত ৮ নভেম্বর চট্টগ্রামে বসবাসরত উত্তর কাট্টলীতে একই পরিবারের সাতজনসহ ৯জন দগ্ধ হন।

এতে দাগনভূঞার সিন্দুরপুর ইউনিয়নের অবসরপ্রাপ্ত মৃত মাস্টার মজিবুল হকের স্ত্রী পেয়ারা বেগম (৬৫) চট্রগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে মারা যান।

অপর দগ্ধরা হলেন- বিবি সুলতানা (৩৬), শিশু মানহা (২), মাহের, রিয়াজ (২২), জাহান (২১) ও সুমাইয়া (১৮)।

৯ নভেম্বর মা পেয়ারা বেগম, ১১ নভেম্বর বড়ছেলে মিজানুর রহমান (৪২) ও ছোট ছেলে ১৩ দিন মৃত্যুর সঙ্গে লড়ে আজ শনিবার সকালে মৃত্যুর কোলে ঢলে পড়েন।

দগ্ধ পরিবারের সদস্য নাছির উদ্দিন জানান, বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে এ আগুনের সূত্রপাত ঘটে গ্যাসলাইনে সম্প্রসারিত হয়। চট্টগ্রামের কাট্টলীপাড়ায় মরিয়ম ভবনে ভাড়া থাকতেন তার চাচাতো ভাই শিপিং কর্পোরেশনে চাকরিজীবী মিজানুর রহমান। তিনি মারা গেছেন।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

ফেসবুকে স্ট্যাটাস দিয়ে কিশোরের আত্মহত্যা

Saiful Islam

মেয়েকে বিয়ে করতে না পেরে মাকে নির্যাতন

Saiful Islam

সুন্দরগঞ্জে পুত্রবধূকে ধর্ষণের অভিযোগে শ্বশুর গ্রেফতার

Saiful Islam

চমেকের অবৈধ চার ক্যান্টিনের ২৯ লাখ টাকা জব্দ

Saiful Islam

জলপাই খাওয়ানোর কথা বলে ৫ বছরের শিশুকে ধর্ষণের অভিযোগ

Saiful Islam

৩ মাসের শিশু অপহরণের পর হত্যা: আসামিদের যাবজ্জীবন

Saiful Islam