আন্তর্জাতিক প্রবাসী খবর

গ্রিসে বাংলাদেশ কমিউনিটির ঈদুল আজহা উদযাপন

আন্তর্জাতিক ডেস্ক: উৎসাহ, উদ্দীপনা এবং যথাযথ ধর্মীয় ভাবগাম্ভীর্যের মধ্য দিয়ে গ্রিসে পবিত্র ঈদুল আজহা উদযাপিত হয়েছে। খবর ইউএনবি’র।

স্থানীয় সময় শুক্রবার সকালে বাংলাদেশ দূতাবাসের সার্বিক সহযোগিতায় ‘বাংলাদেশ কমিউনিটি ইন গ্রিস’র আয়োজনে এথেন্সের কুমুদুরু পার্কে গ্রিসের সর্ববৃহৎ ঈদের জামাত অনুষ্ঠিত হয়।


গ্রিসে নিযুক্ত বাংলাদেশের রাষ্ট্রদূত মো. জসীম উদ্দিনসহ বিপুল সংখ্যক ধর্মপ্রাণ প্রবাসী বাংলাদেশি সেখানে ঈদের নামাজ আদায় করেন। পরে বাংলাদেশের রাষ্ট্রদূত প্রবাসীদের ঈদের শুভেচ্ছা জানান এবং মানুষে মানুষে সম্প্রীতি ও সহমর্মিতার আহ্বান জানান।

করোনাভাইরাস পরিস্থিতির কারণে ঈদের জামাতে গ্রিক সরকারের নির্দেশনা অনুযায়ী শারীরিক দূরত্ব বজায় রাখা এবং মাস্ক পরাসহ সব ধরনের সতর্কতা অবলম্বন করে বিপুল সংখ্যক প্রবাসী বাংলাদেশি নামাজ আদায় করেন।

ঈদের নামাজ আদায়ের আগে রাষ্ট্রদূত তার শুভেচ্ছা বক্তব্যে বলেন, ‘পবিত্র ঈদুল আজহার ত্যাগের মহিমায় উদ্ভাসিত হয়ে উঠুক প্রবাসী বাংলাদেশিদের জীবন।’

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে এ ঈদে আরও বেশি দেশপ্রেমে উদ্বুদ্ধ হয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশের উন্নয়নে সক্রিয়ভাবে সম্পৃক্ত থেকে প্রবাসীদের একযোগে কাজ করার আহ্বান জানান তিনি।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : http://bit.ly/2FQWuTP


আরও পড়ুন

চীনের ‘বুনিয়া’ ভাইরাস নিয়ে বড় দুঃসংবাদ!

Saiful Islam

চোরাই পথে ভারতে নেয়ার সময় ১২৬ কেজি বাংলাদেশি ইলিশ জব্দ

Saiful Islam

মাহাথিরের নতুন রাজনৈতিক দল গঠনের ঘোষণা

Saiful Islam

ভারতে বিমান দুর্ঘটনায় মৃতের সংখ্যা বেড়ে ১৫

Saiful Islam

নিহত পাইলট ছিলেন ভারতীয় বিমান বাহিনীর সাবেক পাইলট

Shamim Reza

কেরালায় বিমান দুর্ঘটনা : পাইলটসহ নিহত ১১, আহত অর্ধশতাধিক

Shamim Reza