Views: 76

জাতীয় বিভাগীয় সংবাদ

ঘাটাইলে অসহায় ও দুস্থ মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করলেন সেনাপ্রধান


জুমবাংলা ডেস্ক: সেনাবাহিনী প্রধান জেনারেল আজিজ আহমেদ আজ (১২ জানুয়ারি) ১৯ পদাতিক ডিভিশন ও ঘাটাইল অঞ্চল পরিদর্শনকালে এলাকার অসহায় ও দুস্থ মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করেছেন।

এ সময় তিনি ঘাটাইল এলাকার সাধারণ মানুষের জন্য সেনাবাহিনীর পরিচালিত চিকিৎসা সেবা কার্যক্রমও পরিদর্শন করেন।


পরিদর্শনকালে সেনাবাহিনী প্রধানের সাথে ১৯ পদাতিক ডিভিশনের জিওসি ও এরিয়া কমান্ডার, ঘাটাইল এরিয়া মেজর জেনারেল সৈয়দ তারেক হোসেন উপস্থিত ছিলেন।

‘সমরে আমরা, শান্তিতে আমরা সর্বত্র আমরা দেশেরতরে’ এই মূলমন্ত্রে দীক্ষিত দেশ মাতৃকার সেবায় নিয়োজিত বাংলাদেশ সেনাবাহিনী কোভিড-১৯ এর চ্যালেঞ্জ মোকাবেলা করে প্রতিবছরের ন্যায় এবারও শীতকালীন প্রশিক্ষণে অংশগ্রহণ করছে।

সেনাবাহিনী প্রধানের নির্দেশে প্রতিবছরের ন্যায় এবারও দেশপ্রেমিক সেনাবাহিনী শীতকালীন প্রশিক্ষণ চলাকালীন দেশের প্রত্যন্ত অঞ্চলে চিকিৎসা সেবা ও ঔষধ বিতরণ কার্যক্রম পরিচালনা এবং শীতবস্ত্র বিতরণ করছে।

বাংলাদেশ সেনাবাহিনীর দেশ সেবা ও মানব কল্যাণমূলক কার্যক্রমে জনমনে আস্থা ও স্বতঃস্ফূর্ততার প্রতিফলন ঘটছে বলে প্রতিয়মান হয়। সূত্র: আইএসপিআর


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

মা খুঁজতে গিয়ে দেখেন জলিলের খাটের উপর শুয়ে আছে মেয়ে

rony

চসিক নির্বাচন : ১৬ হাজার নির্বাচনী কর্মকর্তার প্রশিক্ষণ শুরু

azad

খোকাপুত্র ইশরাকের খালাসের বিরুদ্ধে হাইকোর্টে আপিল করল দুদক

rony

ঘটনার দীর্ঘ ১৬ মাস পর হত্যা মামলা

rony

সংসদ অধিবেশন উপলক্ষে ডিএমপির নিষেধাজ্ঞা

rony

আলোচিত রিফাত হত্যা: সাজাপ্রাপ্ত ৩ আসামির জামিন

rony