অপরাধ-দুর্নীতি জাতীয় বিভাগীয় সংবাদ

ঘুষের টাকাসহ হাতেনাতে আটক সাব-রেজিস্ট্রার কারাগারে

জুমবাংলা ডেস্ক : শেরপুরে ঘুষের টাকাসহ দুর্নীতি দমন কমিশনের (দুদক) কর্মকর্তাদের হাতে আটক শ্রীবরদী উপজেলার সাব-রেজিস্ট্রার আব্দুর রহমান ভূঁইয়ার বিরুদ্ধে আদালতে মামলা করা হয়েছে। দুদকের সমন্বিত জেলা কার্যালয় টাঙ্গাইলের সহকারী পরিচালক মো. আতিকুল আলম বাদী হয়ে বৃহস্পতিবার (৫ ডিসেম্বর) দুপুরে শেরপুর জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে মামলাটি করেন।

বিকেলে আটক সাব-রেজিস্ট্রার আব্দুর রহমানকে আদালতে সোপর্দ করা হলে জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মো. আল মামুন তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন। পরে তাকে জেলা কারাগারে পাঠানো হয়।


বুধবার (৪ ডিসেম্বর) বিকাল সাড়ে ৫টার দিকে নিজ কার্যালয় থেকে ঘুষের ৯৫ হাজার ৫০০ টাকাসহ সাব-রেজিস্ট্রার আব্দুর রহমান ভূঁইয়াকে আটক করেন দুদক কর্মকর্তারা। আব্দুর রহমানের বাড়ি মুন্সীগঞ্জ জেলায়। তিনি ২০১৮ সালের ২ এপ্রিল শ্রীবরদীতে সাব-রেজিস্ট্রার হিসেবে যোগদান করেন।

দুদক ও স্থানীয় সূত্রে জানা যায়, দীর্ঘদিন ধরে সাব-রেজিস্ট্রার আব্দুর রহমান ভূঁইয়া জমির দলিল রেজিস্ট্রি করার জন্য নানাভাবে স্থানীয় লোকজনকে হয়রানি ও নাজেহাল করে আসছিলেন। জমির দলিল করতে গেলে গ্রাহকদের কাছ থেকে তিনি নানা কায়দায় সরকারি মূল্যের চেয়ে অধিক টাকা আদায় করতেন। তাকে ঘুষ না দিলে কোনো দলিল রেজিস্ট্রি হত না।

ভুক্তভোগীরা লিখিতভাবে বিষয়টি দুদকে জানালে বুধবার দুদকের একটি দল সকাল থেকে ওই অফিসের সামনে ওঁৎ পেতে থাকেন। তারা সারাদিন রেজিস্ট্রি অফিসে আগত লোকজনের কাছ থেকে তথ্য সংগ্রহ করেন। পরে সন্ধ্যার দিকে অভিযান পরিচালনা করে ঘুষের টাকাসহ সাব-রেজিস্ট্রার আব্দুর রহমান ভূঁইয়াকে আটক করেন।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : http://bit.ly/2FQWuTP


আরও পড়ুন

প্লাজমা দিয়ে ক্যান্সার-এইডসের ওষুধ উৎপাদন বাংলাদেশেই

Shamim Reza

ঠাকুরগাঁওয়ে নতুন করে করোনায় আক্রান্ত ২৩

azad

স্বাস্থ্যের সদ্য সাবেক ডিজি আজাদকে টানা দু’দিন জিজ্ঞাসাবাদ করবে দুদক

rony

করোনা মোকাবিলায় দেশজুড়ে সেনাবাহিনীর আজকের কার্যক্রম ছবিতে দেখুন

mdhmajor

শীতে করোনার প্রকোপ আরো বাড়তে পারে : স্বাস্থ্যের নতুন মহাপরিচালক

rony

সিনহা হত্যা মামলায় পুলিশের ৩ সাক্ষীর রিমান্ড চেয়েছে র‌্যাব

Shamim Reza