Views: 64

জাতীয় বিভাগীয় সংবাদ

চট্টগ্রামে ২ শিল্প প্রতিষ্ঠানে অগ্নিকাণ্ড


জুমবাংলা ডেস্ক: চট্টগ্রাম মহানগরীর পাহাড়তলী ও বায়োজিদ থানা এলাকার দুটি শিল্প প্রতিষ্ঠানে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। খবর ইউএনবি’র।

শনিবার সকাল ৭টার দিকে সাগরিকা এলাকায় বিডি সি ফুড কারখানায় ও ঘণ্টা খানেক পর বায়েজিদ থানার বালুছড়া এলাকায় বন্ধ পোশাক কারখানা জেমিনি ফ্যাশনে এসব অগ্নিকাণ্ড ঘটে।


চট্টগ্রাম আগ্রাবাদ ফায়ার সার্ভিসের উপসহকারী পরিচালক ফরিদা আহমেদ জানান, সকাল সাড়ে ৭টার দিকে বিডি ফুডসের কারখানায় আগুন লাগে এবং তা দ্রুত ছড়িয়ে পড়ে। খবর পেয়ে ফায়ার সার্ভিসের ১০টি গাড়ি আগুন নিয়ন্ত্রণের জন‌্য কাজ শুরু করে আধা ঘণ্টার প্রচেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে।

এ আগুনে কারখানার ব্যাপক ক্ষয়ক্ষতি হয়েছে উল্লেখ করলেও কী পরিমাণ ক্ষয়ক্ষতি হয়েছে এবং কোন উৎস থেকে আগুনের সূত্রপাত হয়েছে তা এখনো নিরূপণ করা সম্ভব হয়নি বলেও জানান ফায়ার সার্ভিসের এই কর্মকর্তা।

এদিকে, বায়েজিদ ফায়ার স্টেশনের সিনিয়র স্টেশন অফিসার মো. এনামুল হক জানান, সকাল ৮টার দিকে বালুছড়ার ‘জেমিনি ফ্যাশন’ নামে একটি বন্ধ পোশাক কারখানায় অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। ফায়ার সার্ভিসের একটি ইউনিটের দুটি গাড়ি গিয়ে প্রায় ৪০ মিনিটের চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে। এতে প্রায় এক লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে। তবে আগুন লাগার কারণ জানা যায়নি।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

মাকে দা দিয়ে কুপিয়ে হত্যা করল ছেলে

Saiful Islam

মসজিদে যাওয়ার পথে ছুরিকাঘাতে বৃদ্ধকে হত্যা, অভিযুক্ত আটক

Saiful Islam

নবীনগরে যুবলীগ ও হেফাজতে ইসলাম মুখোমুখি, পরিস্থিতি উত্তপ্ত

Saiful Islam

সারওয়ার্দীর বিরুদ্ধে অনুসন্ধান শুরু দুদকের

Saiful Islam

পদ্মা সেতুতে সড়ক ও রেলপথ উদ্বোধন একসঙ্গেই: রেলমন্ত্রী

Saiful Islam

আসছে পাঁচটি শৈত্যপ্রবাহ, তাপমাত্রা নামতে পারে ৪ ডিগ্রিতে

Saiful Islam