Views: 177

জাতীয় বিভাগীয় সংবাদ

চট্টগ্রামে নিম্নমানের মেডিকেল সরঞ্জাম বিক্রির দায়ে ২ লাখ টাকা জরিমানা

প্রতীকী ছবি

জুমবাংলা ডেস্ক: চট্টগ্রামে নিম্নমানের মেডিক্যাল সামগ্রী বিক্রি করায় একটি প্রতিষ্ঠানকে দুই লাখ টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত।

চট্টগ্রাম জেলা প্রশাসন ও ওষুধ প্রশাসন অধিদফতরের যৌথ উদ্যোগে এই অভিযান চালানো হয়।


সোমবার দুপুরে চট্টগ্রাম নগরীর প্রবর্তক মোড় ও আন্দরকিল্লায় অভিযান চালিয়ে রওশন এন্টারপ্রাইজ নামে একটি প্রতিষ্ঠানকে নিম্নমানের মেডিক্যাল সরঞ্জাম বিক্রির অভিযোগে ২ লাখ টাকা জরিমানা করা হয়।

জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট ওমর ফারুক এবং ওষুধ প্রশাসন অধিদফতর চট্টগ্রামের সহকারি পরিচালক হোসাইন মোহাম্মদ ইমরান অভিযানে নেতৃত্ব দেন।

নির্বাহী ম্যাজিস্ট্রেট ওমর ফারুক বলেন, করোনার সময় প্রয়োজনীয় মেডিক্যাল সামগ্রীর চাহিদা বেড়ে যাওয়ায় অসাধু ব্যাবসায়ীরা নিম্নমানের মেডিক্যাল সরঞ্জাম বিক্রি করে গ্রাহকদের সঙ্গে প্রতারণা করছে। নিম্নমানের সরঞ্জাম ব্যবহারে রোগীদের মধ্যে ভুল বার্তা যাওয়ার পাশাপাশি আর্থিকভাবে ক্ষতিগ্রস্ত হচ্ছেন তারা।

যারা নিম্নমানের সামগ্রী বিক্রি করে মানুষের সঙ্গে প্রতারণা করছে, তাদের বিরুদ্ধে অভিযান অব্যাহত থাকবে বলেও জানান তিনি। সূত্র: বাসস


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool


আরও পড়ুন

ওরা তো খুব ছোট, আমি চেষ্টা করি যেন ওরা বেশি ব্যথা না পায়

Shamim Reza

যশোর সদরে চেয়ারম্যান পদে আ.লীগ প্রার্থীর জয়

Shamim Reza

রাজধানীর বনানীতে প্রিয়াঙ্গণ ভবনে অগ্নিকাণ্ড

Saiful Islam

চিকিৎসা নিতে আসা কিশোরীকে ধর্ষণচেষ্টা, চিকিৎসক আটক

Saiful Islam

বিয়ের ৩ দিন পর ঘুমের ওষুধ খাইয়ে স্বামীকে কোপাল নববধূ

Shamim Reza

এবার টাঙ্গাইলে কলেজ ছাত্রীকে অপহরণ করে সংঘবদ্ধ ধর্ষণ

Saiful Islam