চট্টগ্রামে পৃথক র্ঘটনায় ৩ জনের মৃত্যু

জুমবাংলা ডেস্ক: চট্টগ্রামের বায়েজিদে নির্মাণাধীন ভবন থেকে পড়ে ১ জনের মৃত্যু এবং জেলায় অপর দুটি ঘটনায় আরো ২ জনের মৃত্যু হয়েছে।

বুধবার দুপুর ১২টারদিকে নগরের বায়েজিদ থানাধীন নয়াহাট এলাকায় মিয়াবাড়ির পাশের নির্মাণাধীন ভবনের দ্বিতীয় তলা থেকে পড়ে গুরুতর আহত মো. রিয়াজ (১৮)কে চমেক হাসপাতালে নিয়ে যাবার পর চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। তার বাড়ি ভোলা জেলায় বলে জানা গেছে।

চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতাল পুলিশ ফাঁড়ির সহকারী উপপরিদর্শক (এএসআই) শীলব্রত বড়ুয়া জানান, বুধবার দুপুরে নির্মাণাধীন ভবনের দ্বিতীয় তলায় কাজ করার সময় নিচে পড়ে গুরুতর আহত হয় রিয়াজ। স্থানীয়রা উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়ার পর কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেনে। তার মরদেহ ময়নাতদন্তের জন্য হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

এদিকে বুধবার সকাল সাড়ে ৮টার দিকে নগরের ডবলমুরিং থানাধীন চৌমুহনী মোড়ে গাড়ির চাপায় মোস্তফা খাতুন (৭০) নামে এক বৃদ্ধা নিহত হয়েছে। সে ডবলমুরিং থানার হাজিপাড়া জালাল কমিশনার লেইনের আবু তাহেরের স্ত্রী।

চট্টগ্রাম মেডিক্যাল কলেজ (চমেক) হাসপাতাল পুলিশ ফাঁড়ির এএসআই শীলব্রত বড়ুয়া বলেন, চৌমুহনী মোড় থেকে গুরুতর আহত মোস্তফা খাতুনকে স্থানীয়রা হাসপাতালে নিয়ে যাবার পর কর্তব্যরত চিকিৎসক তাকে ঘোষণা করেন। তার লাশ মর্গে রাখা হয়েছে।

বোয়লখালী উপজেলার কালুরঘাট পেট্রোল পাম্প সংলগ্ন দুদু মিয়ার ভাড়া বাসা থেকে জামাল উদ্দিন (৪৮) নামে এক শ্রমিকের গলিত লাশ উদ্ধার করেছে পুলিশ। বুধবার সকালে লাশটি উদ্ধার করে মর্গে পাঠায় বোয়ালখালী থানা পুলিশ। নিহত জামাল উদ্দিন ফটিকছড়ি উপজেলার তেলপাড়ই ইউনিয়নের মোহাম্মদ সিকদার বাড়ির মৃত মফজল আহমদের পুত্র। তিনি এক কন্যা সন্তানের জনক।

স্থানীয় প্রতিবেশিরা জানান, পঁচা লাশের দুর্গন্ধ পেয়ে তারা সকালে পুলিশে খবর দেয়। পুলিশ ঘটনাস্থলে এসে লাশ উদ্ধার করে।

বোয়ালখালী থানার ওসি মো. আবদুল করিম জানান, পুলিশ গলিত লাশটি উদ্ধার করে মর্গে পাঠায় । এ ব্যাপারে থানায় অপমৃত্যু মামলা নেয়া হয়েছে। সূত্র: বাসস


জুমবাংলানিউজ/একেএ