আন্তর্জাতিক

চলন্ত বাইকে ফেসবুক লাইভে এসে প্রাণ গেল যুবকের

আন্তর্জাতিক ডেস্ক : মোটরসাইকেল চালিয়ে ফেসবুক লাইভে কেরামতি দেখাতে গিয়ে দুর্ঘটনায় এক যুবকের মৃত্যুর খবর পাওয়া গেছে। চঞ্চল ধীবর নামের ২৪ বছর বয়সী ওই যুবকের মৃত্যুর খবর প্রকাশ করেছে ভারতের গণমাধ্যম এনডিটিভি।

ছেলেটির পরিবার জানায়, শনিবার বিকালে দক্ষিণখণ্ড কালীবাড়িতে পুজো দিয়ে মোটরবাইকে চড়ে বাড়ি ফিরছিলেন তিনি। ফেরার সময় ফেসবুকে লাইভে চলন্ত মোটরসাইকেলে কেরামতি দেখাচ্ছিল যুবকটি। তখনই নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে তার বাইক। ফলে বাইক থেকে ছিটকে পড়ে মারাত্মকভাবে মাথায় আঘাত লাগে তার। সঙ্গে সঙ্গে তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হয় তাকে। কিন্তু শেষপর্যন্ত যুবকটিকে প্রাণে বাঁচানো যায় নি। হাসপাতালেই মৃত্যুর কোলে ঢলে পড়েন তিনি।

পরিবারের এক সদস্য এনডিটিভিকে জানায়, “বাইক চালানোর সময় সে ফেসবুকে লাইভ ছিল। সেই সময়েই বাইক নিয়ে পড়ে গেলে মাথায় প্রচণ্ড আঘাত পেয়েছিল চঞ্চল। ফলে তাকে বাঁচানো সম্ভব হয়নি।

বিভিন্ন গণমাধ্যম সূত্রে জানা যায়, এর আগেও বাইকে ফেসবুক লাইভ করতে গিয়ে প্রাণ হারিয়েছেন বেশ কয়েকজন। শুধু তাই নয় মোবাইলে সেলফি তোলতে গিয়েও অনেকেই পড়েছেন চরম বিপদে। প্রাণ হারিয়েছেন বেশ কিছু। সামান্য সখের বসে জীবন নিয়ে খেলা বন্ধ করতে অনুরোধ জানিয়েছেন সচেতনেরা।

যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও। ডাউনলোডকরুন : http://bit.ly/2FQWuTP

আরও পড়ুন

ভারতে আটকেপড়া বাংলাদেশি শিক্ষার্থী ও রোগীদের ফেরত পাঠানোর উদ্যোগ

mdhmajor

করোনায় ইউরোপে মৃতের সংখ্যা ২৫ হাজার ছাড়িয়েছে

mdhmajor

করোনা সনাক্তে কৃত্রিম বুদ্ধিমত্তার এক্স-রে, সেকেন্ডের মধ্যে ফলাফল!

Saiful Islam

করোনা ঝুঁকিতে ইসরায়েলি প্রধানমন্ত্রী নেতানিয়াহু

Saiful Islam

জানা গেল আসল খবর, যে কারণে আত্মহত্যা করলেন জার্মান মন্ত্রী

Saiful Islam

সাতটি কুকুরসহ ঢাকা ছাড়লেন ২৬৯ মার্কিন নাগরিক

mdhmajor