Views: 16

পদ্মা বিভাগীয় সংবাদ

চলাচলের উপযোগী করে তোলা হলো সেই সড়ক

জুমবাংলা ডেস্ক : ফরিদপুরের আলফাডাঙ্গা উপজেলার ব্যস্ততম সড়কের মধ্যে অন্যতম একটি সড়ক আলফাডাঙ্গা-গোপালপুর সড়ক। সড়কে কার্পেটিং ও ইট উঠে গিয়ে তৈরি হয়েছে ছোট-বড় গর্তের। বিশেষ করে গোপালপুর বাজার সংলগ্ন স্থান থেকে কামারগ্রামের রাস্তার সম্পূর্ণ অংশের কার্পেটিং ও ইট উঠে গিয়ে বড় বড় গর্ত তৈরি হয়। ওই সব গর্তে বৃষ্টির পানি জমে প্রায় ডোবায় পরিণত হয়। এতে এ পথে চলাচলকারীরা ভোগান্তিসহ শিকার হচ্ছিলেন নানা দুর্ঘটনার।

এ নিয়ে গত মঙ্গলবার জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল ‘ঢাকাটাইমস২৪.কম’ ও বুধবার দৈনিক ঢাকা টাইমস-এ ‘আলফাডাঙ্গা-গোপালপুর সড়কের বেহাল অবস্থায় দুর্ভোগ চরমে’ শিরোনামে সংবাদ প্রকাশ হয়। সংবাদ প্রকাশিত হওয়ার পর বিষয়টি উপজেলা চেয়ারম্যান একেএম জাহিদুল হাসান জাহিদের নজরে আসে। তারপর বৃহস্পতিবার প্রায় চার ঘণ্টা উপজেলা চেয়ারম্যান নিজে দাঁড়িয়ে থেকে আপাতত চলাচলের উপযোগী করে তোলার জন্য ইটের খোয়া, রাবিশ ও বালু দিয়ে গর্তগুলো ভরাটের ব্যবস্থা করেন। এতে যেন স্বস্তি ফিরে আসে স্থানীয় জনগণের মধ্যে।

এ বিষয়ে উপজেলা চেয়ারম্যান একেএম জাহিদুল হাসান জাহিদ বলেন, ‘এই রাস্তাটি সংস্কারের জন্য টেন্ডার প্রক্রিয়াধীন। অচিরেই টেন্ডার হয়ে যাবে সংস্কারের জন্য। আপাতত এই এলাকার জনদুর্ভোগ এড়ানোর জন্য ইটের খোয়া, রাবিশ ও বালুর সমন্বয়ে এ রাস্তা সংস্কার করে দেয়া হলো। দ্রুতই এ রাস্তার টেন্ডার প্রক্রিয়া শেষ হবে বলে আমি আশা করি।’

আরও পড়ুন

বসতঘরে মিললো ২৫ ডিমসহ বিষধর গোখরো

Shamim Reza

নবীনগরে স্ত্রী হত্যা মামলার পলাতক আসামি গ্রেফতার

Shamim Reza

যৌনকর্মীকে পিটিয়ে গোপনাঙ্গে মরিচ গুঁড়া দিলেন নারীনেত্রী

globalgeek

ব্যক্তিগত কারণে ‘স্বেচ্ছায় আত্মগোপনে’ ছিলেন আবু ত্ব-হা: পুলিশ

mdhmajor

রাজধানীতে মাদক বিক্রি ও সেবনের অভিযোগে গ্রেফতার ৬১

azad

জিম্মি করে পতিতাবৃত্তি: চট্টগ্রামে ৪ তরুণী উদ্ধার, গ্রেফতার ৬

Shamim Reza