Views: 1066

বিভাগীয় সংবাদ

চিংড়ি মাছের গায়ে ‘আল্লাহু’ সদৃশ লেখা, দেখতে শতশত মানুষের ভীড়


জুমবাংলা ডেস্ক: পাবনার চাটমোহরে এক বাড়িতে আরবিতে ‘আল্লাহু’ সদৃশ্য লেখা একটি চিংড়ী মাছ পাওয়া গেছে। এই চিংড়ী মাছ দেখতে ভীড় করছেন ওই গ্রামের শত শত মানুষ।

শুক্রবার (২২ জানুয়ারি) বিকালে উপজেলার নিমাউচড়া ইউনিয়নের মির্জাপুর গ্রামের উত্তর পাড়ার বাসিন্দা সহকারী শিক্ষক আব্দুর রব এর বাড়িতে এ ঘটনা ঘটে। তিনি ভাঙ্গুড়ার মমতাজ মোস্তফা আইডিয়াল স্কুলের শিক্ষক।


এ ঘটনা একে অন্যের মাধ্যমে জানাজানি হলে সন্ধ্যার দিকে তার বাড়িতে মাছটি একনজর দেখতে শতশত লোক ভীড় করতে থাকে। মাছটি বর্তমানে তিনি তার ফ্রিজে সংরক্ষণ করে রেখেছেন বলে জানা গেছে।

সহকারী শিক্ষক আব্দুর রব জানান, তিনি শুক্রবার বিকেলে মির্জাপুর বাজার থেকে ২০০ টাকায় প্রায় আধা কেজি চিংড়ী মাছ কিনে বাড়িতে নিয়ে যান। মাছ বাড়িতে নিয়ে গেলে তার বড় বোন ওই মাছ কাটতে শুরু করেন। মাছ কাটার এক পর্যায়ে একটি চিংড়ী মাছের মাথার এক পাশে কালো দাগ দেখতে পান। প্রথমে তিনি ভালো বুঝতে পারেননি। এরপর তার ভাই আব্দুর রবকে ডেকে ওই মাছের মাথায় কালো দাগ দেখান। আব্দুর রব তখন ভালোভাবে দেখে বুঝতে পারেন লেখাটি আরবি হরফে আল্লাহ সাদৃশ্য লেখা।

এই খবর প্রতিবেশীর মাধ্যমে ছড়িয়ে পড়লে মাছটিকে এক নজর দেখতে শত শত লোক ভীড় করতে থাকে। অন্যান্য মাছগুলি তিনি রান্না করে খেলেও ওই মাছটিকে তার ফ্রিজে সংরক্ষণ করে রেখেছেন।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool


আরও পড়ুন

পদ্মাপাড়ে বান্ধবী নিয়ে ঘুরতে গিয়ে যুবক জখম, ৩ ছিনতাইকারীকে গণপিটুনি

mdhmajor

ফেরিতে উঠতে গিয়ে ট্রাক নদীতে, চালক নিহত

Saiful Islam

নারায়ণগঞ্জে শ্রমিক হত্যা মামলায় ২ জনের মৃত্যুদণ্ড

Shamim Reza

গাজীপুরে কলোনীতে আগুন, দুই শতাধিক বসতঘর পুড়ে ছাই

Shamim Reza

ধর্ষণ শেষে তরুণীকে কুপিয়ে জখম, যুবকের যাবজ্জীবন

Shamim Reza

কোনাবাড়ীর বস্তিতে ভয়াবহ আগুন

Saiful Islam