Views: 717

খুলনা বিভাগীয় সংবাদ

চিকিৎসকের কক্ষে মাদকের আখড়া, তরুণীসহ আটক ২


জুমবাংলা ডেস্ক : খুলনায় বাংলাদেশ মেডিকেল এসোসিয়েশন (বিএমএ) খুলনার প্রচার ও জনসংযোগ সম্পাদক ও স্বাধীনতা চিকিৎসক পরিষদ (স্বাচিপ) খুলনার যুগ্ম সাধারণ সম্পাদক ডা. সুমন রায়ের ব্যক্তিগত চেম্বার থেকে ১৬৫০ পিস ইয়াবা, গাঁজা-ইয়াবা সেবনের সরঞ্জামাদি এবং নগদ ১ লাখ ৩০ হাজার টাকা উদ্ধার করা হয়েছে।


দীর্ঘদিন পর্যবেক্ষণের পর খুলনা জেলা প্রশাসন ও খুলনা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর সোমবার (৯ নভেম্বর) বিকেলে যৌথভাবে ‘হেলথ গার্ডেন’ নামে ওই হাসপাতালে অভিযান চালায়। হাসপাতালের অংশীদার ডা. সুমন রায়ের কক্ষটি সিলগালা করে দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। এ সময় আসাদুজ্জামান হিরা (৩০) ও অথৈ (২২) নামে দুই কর্মচারীকে আটক করা হয়েছে।

ভ্রাম্যমাণ আদালত পরিচালনায় ছিলেন- খুলনা জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট এসএম রাসেল ইসলাম নূর।

তিনি বলেন, ডা. সুমন রায়ের কক্ষ থেকে ইয়াবা ও গাঁজা উদ্ধার করা হয়েছে। সেখানে বিদেশি মদের বোতল ও গাঁজা এবং ইয়াবা সেবনের উপকরণ পাওয়া গেছে। এ কারণে ওই কক্ষটি সিলগালা করে দেওয়া হয়েছে। আটক হওয়া আসামিদের বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে মামলা হবে। ঘটনার পর থেকে ডা. সুমন রায় পলাতক রয়েছেন।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

এক বাঘাইড়ের দাম সাড়ে ৪২ হাজার টাকা!

Saiful Islam

চুরির অপবাদে দুই কিশোরকে গাছে বেঁধে নির্যাতন, ভিডিও ভাইরাল

Shamim Reza

নবমের ছাত্রীর সঙ্গে প্রেম, এরপর আবাসিক হোটেলে নিয়ে ধর্ষণ

Shamim Reza

এক বাঘাইড়ের দাম সাড়ে ৪২ হাজার টাকা!

Shamim Reza

আশুলিয়ায় ডিবি পরিচয়ে ৬ লাখ টাকা ছিনতাইয়ের অভিযোগ

Shamim Reza

ছেলে বিদেশ, পুত্রবধূকে শ্লীলতাহানি করতে গিয়ে শ্বশুর ধরা

Shamim Reza