Views: 116

চট্টগ্রাম বিভাগীয় সংবাদ

চুরির অপবাদ সইতে না পেরে প্রাণ দিল কিশোর

জুমবাংলা ডেস্ক : কুমিল্লার বুড়িচং উপজেলার আগানগর গ্রামে চুরির অপবাদ সইতে না পেরে রিয়াদ (১৪) নামের এক কিশোর গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করার অভিযোগ উঠেছে। শনিবার (২৬ সেপ্টেম্বর) দুপুরে এ ঘটনাটি ঘটেছে।


স্থানীয় ও পুলিশ সুত্রে জানা যায়, জেলার বুড়িচং উপজেলার ষোলনল ইউনিয়নের আগানগর পূর্বপাড়া গ্রামের দোকানে কিছু দিন আগে দু’দফা চুরি হয়। এঘটনায় একই গ্রামের জাহাঙ্গীরের ছেলেকে সন্দেহ করা হয়। এ অবস্থায় রিয়াদের প্রতিবেশীসহ স্থানীয়রা তাকে বিভিন্নভাবে অপবাদ দিলে শনিবার দুপুরে সে নিজ ঘরে ওড়না পেচিঁয়ে তীরের সাথে ফাঁস লাগিয়ে আত্মহত্যা করে।

ষোলনল ইউনিয়নের ইউপি সদস্য জামাল জানান, গত ২০/২২ দিন আগে ষোলনল ইউপি অফিসে একটি সালিশ হয়। এতে সে চুরির কথাটি স্বীকার করে। সেসময় তাকে ১৫ হাজার টাকা জরিমানা করা হয়েছিল।

মৃত্যুর খবর পেয়ে বুড়িচং থানার এসআই বিনোদ দস্তগীর লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠায়।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool


আরও পড়ুন

৫ লাখ ভারতীয় জাল রুপিসহ গ্রেফতার ৪

Saiful Islam

ডিবি পুলিশের বিরুদ্ধে স্কুলছাত্রী ধর্ষণের অভিযোগ, আশ্রয়স্থলে গণধর্ষণের শিকার

Saiful Islam

কেন আত্মহত্যা করলেন ঢাবি ছাত্রী রুম্পা

Shamim Reza

৬০০ টাকায় বিক্রি হচ্ছে এক হালি ইলিশ

Saiful Islam

অল্প বয়সে বিয়েটা, বাসর রাতের পর থেকেই সর্বনাশ হলো কিশোরী

Shamim Reza

নীলফামারী-৪ আসন হবে দেশের মডেল সংসদীয় আসন: এমপি আদেল

mdhmajor