Views: 164

বিভাগীয় সংবাদ রাজশাহী

ছাগল মৃত্যুর জেরে গণপিটুনি, প্রাণ হারালেন ট্রাক চালক

জুমবাংলা ডেস্ক : রাজশাহীর পুঠিয়া উপজেলায় সড়ক দুর্ঘটনায় দুটি ছাগল মৃত্যুর জেরে গণপিটুনিতে এক ট্রাকচালক নিহত হয়েছেন। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার রাত সাড়ে ৩টার দিকে মারা যান তিনি।

নিহত ট্রাক চালকের নাম আবু তালেব (৩৩)। তার বাড়ি পুঠিয়ার ঝলমলিয়া এলাকায়। তার মৃত্যুর ঘটনায় পুলিশ পাঁচজনকে আটক করেছে।


পুঠিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেজাউল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন।
তিনি জানান, শুক্রবার রাত ৮টার দিকে রাজশাহীর বাগমারা উপজেলার ভবানীগঞ্জ এলাকায় আবু তালেবের ট্রাকের নিচে পড়ে দুটি ছাগল। এ সময় ট্রাকটি পালিয়ে আসে। পরে ছাগল দুটিকে জবাই করা হয়। ছাগল মালিক গোলাম মোস্তফা তাহেরপুর এলাকায় তার আত্মীয়স্বজনকে ফোন করেন ট্রাকটি আটকানোর জন্য। ট্রাকটি তাহেরপুর পৌঁছালে তাকে থামানোর চেষ্টা করা হয়।

তবে ট্রাকচালক পালিয়ে আসেন। তখন ১০-১২টি মোটরসাইকেল নিয়ে ধাওয়া করে পুঠিয়ার বাসুপাড়া এলাকায় ট্রাকটিকে আটকানো হয়। এরপর শুরু হয় গণপিটুনি। এ সময় হেলপার পালাতে পারলেও চালক পারেননি। তখন তাকে পিটিয়ে গুরুতর আহত করা হয়।

খবর পেয়ে স্থানীয়দের সহায়তায় পুলিশ আহত ট্রাকচালককে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। পরে চিকিৎসাধীন অবস্থায় ট্রাকচালক আবু তালেবের মৃত্যু হয়।

ওসি আরও জানান, এ ঘটনায় পাঁচজনকে আটক করা হয়েছে। ছাগল মালিক গোলাম মোস্তফা পলাতক আছেন। তাকেও আটকের চেষ্টা চলছে। এ নিয়ে থানায় হত্যা মামলা হয়েছে।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool


আরও পড়ুন

রাজশাহী বিশ্ববিদ্যালয়ে ভর্তি পরীক্ষা হবে সশরীরে

Shamim Reza

নারীকে বিবস্ত্র করে নির্যাতন, রিমান্ড শেষে আদালতে আনা হয়েছে দেলোয়ারকে

Shamim Reza

টঙ্গীতে ছিনতাইকারী গ্রেপ্তার

rskaligonjnews

ওসির মানবিকতায় স্বজনদের কাছে কিশোরী

Shamim Reza

স্বামীকে অচেতন করে স্ত্রীকে ধর্ষণের অভিযোগ

Shamim Reza

লক্ষ্মীপুরে যুবককে পিটিয়ে হত্যা

Shamim Reza