Views: 32

চট্টগ্রাম বিভাগীয় সংবাদ

ছাত্রীর পেটে টিউমার ভেবে চিকিৎসা, পরে জানলেন গর্ভবতী


জুমবাংলা ডেস্ক : কুমিল্লার চৌদ্দগ্রামে চোখের কাজল কিনতে গিয়ে অষ্টম শ্রেণি পড়ুয়া এক কিশোরী ধর্ষণের শিকার হয়েছে। এ ঘটনায় আলাউদ্দিন (৪৮) নামে অভিযুক্ত এক ব্যক্তিকে গ্রেফতার করেছে পুলিশ।

বুধবার তাকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। তিনি উপজেলার বাতিসা ইউনিয়নের আটগ্রামের আক্কাস আলীর ছেলে।

জানা যায়, পরিবার কিশোরীর পেটে টিউমার ভেবে চিকিৎসা করাতে যান। পরে জানতে পারেন ছয় মাস আগে ওই কিশোরী গর্ভবতী হয়েছে।

মামলা সূত্রে জানা যায়, উপজেলার বাতিসা ইউনিয়নের আটগ্রামে আলাউদ্দিনের বসত ঘরের নিচতলায় একটি কসমেটিক্সের দোকান আছে। গত বছরের ১৮ জুলাই ওই দোকানে চোখের কাজল কিনতে যায় ভুক্তভোগী কিশোরী ও তার ছোট বোন।


আলাউদ্দিন কিশোরীর ছোট বোনকে একটি চুলের ব্যান্ড হাতে দিয়ে বাড়ি পাঠিয়ে দেয়। পরে ওই কিশোরীকে বিভিন্ন প্রলোভন দেখিয়ে ধর্ষণ করে। এ ঘটনার পর অন্তত ছয়মাস পার হলে ওই কিশোরীর শরীরের পরিবর্তন দেখা দেয়।

ওই কিশোরীর বাবা জানান, পেটে টিউমার হয়েছে ভেবে পল্লী চিকিৎসক দিয়ে চিকিৎসাও করান। পরে অবস্থার পরিবর্তন না হওয়ায় গত ১১ জানুয়ারি চৌদ্দগ্রাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসেন। কিন্তু চিকিৎসক জানান, গত ২৪ সপ্তাহ আগে ওই কিশোরী গর্ভবতী হয়েছে। পরে ওই কিশোরী তার বোনের কাছে ঘটনা খুলে বলে। কিশোরীর বাবা বাদী হয়ে গত মঙ্গলবার রাতে থানায় ধর্ষণের অভিযোগে মামলা দায়ের করেন।

চৌদ্দগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শুভ রঞ্জন চাকমা জানান, অভিযোগ পেয়ে মঙ্গলবার রাতে অভিযুক্ত আলাউদ্দিনকে গ্রেফতার করেছি। প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামি ধর্ষণের কথা স্বীকার করেছেন। বুধবার তাকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

কিশোরীকে সংঘবদ্ধধর্ষণ, দুই যুবক আটক

Shamim Reza

প্রেমের টানে ঘর ছাড়ার ভয়, মেয়ের পায়ে শিকল বেঁধেছেন বাবা

Saiful Islam

ধর্ষণ মামলায় ফাঁসিয়ে টাকা হাতিয়ে নেয়াই নাজমার নেশা

Saiful Islam

স্কুলশিক্ষকের সঙ্গে প্রবাসীর স্ত্রী উধাও!

Saiful Islam

ব্রিজ দেখাতে এনে কিশোরীকে দলবেঁধে ধর্ষণ, আটক ২

Saiful Islam

মন্দিরের পুরোহিতের স্ত্রীকে ধর্ষণচেষ্টার অভিযোগ

Saiful Islam