Views: 102

বিভাগীয় সংবাদ

জমি নিয়ে মারামারিতে জড়িয়ে প্রাণ গেল চাচা-ভাতিজার


জুমবাংলা ডেস্ক: সুনামগঞ্জের দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার ডুংরিয়া গ্রামে জমিজমা বিরোধের জের ধরে মারামারিতে মৃত্যু হয়েছে আপন চাচা-ভাতিজার। এ ঘটনায় আহত হয়েছেন আরও তিনজন। আজ বৃহস্পতিবার ভোরে উপজেলা সদরের জয়কলস ইউনিয়নের ডুংরিয়া গ্রামে হতাহতের এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন- ডুংরিয়া গ্রামের মৃত উসমান গনির ছেলে আব্দুল তাইদ (৬০) ও তার ভাতিজা মৃত রফিক মিয়ার ছেলে রিপন মিয়া (৪৫)। আহত হয়েছেন- নিহত আব্দুুল তাইদের বড় ভাই এমদাদুল হক (৬২), নিহত রিপন মিয়ার ছোট ভাই জমিরুল হক (৩২) ও রিপন মিয়ার স্ত্রী কুলসুমা বেগম (৩৫)। তাদেরকে সুনামগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।


স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, জমিজমা নিয়ে ডুংরিয়া গ্রামের আব্দুল তাইদের সঙ্গে তার ভাই রাফিক মিয়ার ছেলে রিপন মিয়ার পারিবারিক বিরোধ চলছিল। বিরোধের জের ধরে আজ বৃহস্পতিবার ভোরে চাচা-ভাতিজার পরিবারের মধ্যে দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে মারামারি শুরু হয়। এ সময় শাবলের আঘাতে গুরুতর আহত হন আব্দুল তাইদ ও রিপন মিয়া। তাদেরকে সুনামগঞ্জ সদর হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক দুজনকেই মৃত ঘোষণা করেন।

দক্ষিণ সুনামগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী মুক্তাদির হোসেন বলেন, ‘নিহতদের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সুনামগঞ্জ সদর হাসপাতালে পাঠানো হয়েছে। দুই পরিবারের স্বজনদের মধ্যে উত্তেজনা দেখা দেওয়ায় গ্রামে পুলিশ মোতায়েন করা হয়েছে। তদন্ত চলছে।’


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool


আরও পড়ুন

শরণখোলায় ১২ ফুট লম্বা অজগর সাপ উদ্ধার

Saiful Islam

বগুড়ায় ১২ লাখ টাকার নকল সিগারেট জব্দ

Saiful Islam

শরণখোলায় ১২ ফুট লম্বা অজগর সাপ উদ্ধার

Shamim Reza

মাদ্রাসা শিক্ষার্থীকে বলাৎকারের অভিযোগে শিক্ষককে গণধোলাই

Shamim Reza

হেফাজতের চার শীর্ষ নেতার তিন দিনের রিমান্ড, গ্রেফতার আরও ৭

Shamim Reza

সিনেমা হলে সিগারেট কারখানা

Shamim Reza