Views: 440

বিভাগীয় সংবাদ রাজশাহী

জমি লিখে নিয়ে বৃদ্ধ বাবা-মাকে ঘর ছাড়া করলেন ছেলেরা

জুমবাংলা ডেস্ক : সম্পত্তি লিখে নিয়ে ৭০ বছরের অসুস্থ বৃদ্ধ বাবা জামেরুল ও মা রাশেদাকে (৬৫) বাড়ি থেকে বের করে দিলেন তিন ছেলে। কোনো উপায় না পেয়ে বৃদ্ধ আর বৃদ্ধা আশ্রয় নেন একটি বন্ধ স্কুলের কক্ষে। পরে পুলিশ জানতে পেরে ওই বৃদ্ধ ও বৃদ্ধাকে উদ্ধার করে বাড়িতে ফিরিয়ে দেওয়ার উদ্যোগ নেন। ঘটনাটি ঘটেছে গুরুদাসপুর পৌর এলাকার উত্তর নারীভাড়ি মহল্লায়।

বৃদ্ধা স্ত্রী রাশেদা বেগম জানান, স্বামী প্যারালাইসিসের রোগী। তার চিকিৎসার জন্য জমিজমা শেষ। মাত্র তিন শতক জায়গা ছিল তাদের নামে, ভরণপোষণের আশ্বাস দিয়ে ওই সম্পত্তি লিখে নেন তাঁর তিন ছেলে জালাল (৪৫), আলাল (৪২) ও রসুল (৩৮)। কিছুদিন পর তাদের ভরণপোষণ বন্ধ করে দেয় ছেলেরা।


বৃদ্ধা রাশেদা আরো জানান, রবিবার ছোট ছেলে মোফাজ্জলের কাছে খাবার চান তিনি। তখন তার সঙ্গে খারাপ ব্যবহার করতে থাকে মোফাজ্জল। এক পর্যায়ে বৃদ্ধা মাকে বাড়ি মেরামতের অজুহাতে বাসা থেকে তাড়িয়ে দেয়। এসময় তারা উপায়ান্তর না পেয়ে পার্শ্ববর্তী শহীদ মবিদুল উচ্চ বিদ্যালয়ের বারান্দায় আশ্রয় নেয়। পরবর্তীতে স্কুলের প্রধান শিক্ষক মিটিং করতে এসে ওই দৃশ্য দেখে তাদেরকে একটা কক্ষ খুল দেন।

গুরুদাসপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মো. মোজাহারুল ইসলাম বলেন, সংবাদ পেয়ে অন্ধকার কক্ষ থেকে বৃদ্ধ মা-বাবাকে উদ্ধার করে নিরাপদ আশ্রয়ে নেওয়া হয়েছে। তাদের মাঝে ১০ কেজি চাল, ১ কেজি ডাল, তেল, আলুসহ প্রয়োজনীয় জিনিসপত্র দেওয়া হয়েছে। তাদের ছেলেদের জিজ্ঞাসাবাদ করার জন্য থানায় আনা হয়েছে। বৃদ্ধ দম্পতিদের নিরাপদ আশ্রয়ের জন্য প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

ফ্রান্সবিরোধী বিক্ষোভে উত্তাল কিশোরগঞ্জ

Saiful Islam

স্ত্রীসহ বনদস্যু আটক, অস্ত্র ও গুলি উদ্ধার

Saiful Islam

শালমারা ইউনিয়নের নতুন চেয়ারম্যান হলেন নাহিদা আক্তার রুমা

mdhmajor

কিশোরগঞ্জে কারেন্ট পোকার দখলে আমন ক্ষেত, চাষির মাথায় হাত

mdhmajor

নোয়াখালীতে এবার ঘরে ঢুকে কলেজছাত্রীকে ধর্ষণচেষ্টা

Shamim Reza

টঙ্গী থেকে অপহৃত কিশোরী গহীন জঙ্গল থেকে উদ্ধার

rskaligonjnews