Views: 121

চট্টগ্রাম বিভাগীয় সংবাদ

জানাজা শেষে ফেরার পথে সড়কে প্রাণ গেল ২ বন্ধুর


জুমবাংলা ডেস্ক : চাঁদপুরের হাজীগঞ্জে জানাজা শেষে ফেরার পথে সড়কে প্রাণ গেল ২ অনার্স শেষ বর্ষের ২ শিক্ষার্থীর। এ সময় আহত হয়েছেন আরও একজন।

সোমবার সন্ধ্যায় হাজীগঞ্জ-গৌরীপুর কচুয়া সড়কের ডুমুরিয়া নিলামপাড়া এলাকায় মালবাহী ট্রাকের সঙ্গে মোটরসাইকেলের মুখামুখি সংঘর্ষে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- কামরুল হাসান সবুজ (২৪) ও আরিফ হোসেন (২৫)। ইব্রাহীম হোসেন (১৯) নামে মোটরসাইকেল আরোহী গুরুতর আহত হয়েছেন। নিহত কামরুল হাসান সবুজ মোহাম্মদপুর গ্রামের আব্দুল মোতালেবের ছেলে ও আরিফ হোসেন জগন্নাথপুর গ্রামের জয়নাল আবেদীন খোকনের ছেলে। তারা দুজনে হাজীগঞ্জ মডেল সরকারি কলেজে অনার্স শেষ বর্ষের ছাত্র ছিলেন।


স্থানীয়রা জানায়, মোটরসাইকেল চালক আহত ইব্রাহীম হোসেন তার অপর দুই বন্ধু কামরুল ও আরিফ হোসেনকে নিয়ে তার নানার বাড়ি কচুয়ার উপজেলার তুলাতলী গ্রামে এক জানাজা অনুষ্ঠানে যোগদান শেষে হাজীগঞ্জের উদ্দেশে রওয়ানা হয়।

পথিমধ্যে নিলামপাড়া এলাকায় গৌরীপুরমুখী একটি মালবাহী ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে কামরুল হাসান সবুজ নিহত হয়। পরে ঢাকা নেয়ার পথে আরিফ মারা যায়। গুরুতর আহত ইব্রাহীমকে প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য ঢাকা প্রেরণ করা হয়েছে।

সবুজের ভাই রেজাউল করিম শামীম ও আরিফের বাড়ির বাসিন্দা হাবিবউল্যা মজুমদার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বলেন, নিহতদের মৃতদেহ কচুয়া থানায় রয়েছে।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool


আরও পড়ুন

চিকিৎসকের স্ত্রীর নির্যাতনে নিখোঁজ সেই গৃহকর্মী উদ্ধার

Shamim Reza

খুলনায় বিএনপির সমাবেশকে ঘিরে পথে পথে পুলিশি চেকপোস্ট

Shamim Reza

মৃত্যু নিয়ে আবেগঘন স্ট্যাটাস দেয়ার ৩ দিনের মধ্যে নিহত হলেন মিনার

Shamim Reza

পরকীয়ায় আসক্ত স্বামীকে যেভাবে ফিরে পেলেন স্ত্রী

Shamim Reza

চট্টগ্রামে নতুন করে ৮২ জনের দেহে করোনার সংক্রমণ

mdhmajor

কলাবাগানে বিশ্ববিদ্যালয় ছাত্রীর রহস্যজনক মৃত্যু

Shamim Reza