Views: 125

গাজীপুর ঢাকা বিভাগীয় সংবাদ

টঙ্গীতে ছিনতাইকারী গ্রেপ্তার


নিজস্ব প্রতিবেদক, গাজীপুর : গাজীপুরের টঙ্গীতে বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তিন ছিনতাইকারীকে গ্রেপ্তার করেছে পুলিশ। মঙ্গলবার দুপুরে সংবাদ সম্মেলনে উপ-পুলিশ কমিশনার (অপরাধ) দক্ষিণ মোহাম্মদ ইলতুৎ মিস বিষয়টি নিশ্চিত করেন।


গ্রেপ্তারকৃতরা হলেন- কেরাণীটেক বস্তি এলাকার আব্দুস সাত্তারের ছেলে সবুজ(৩৪), ব্যাংক মাঠ বস্তির বাচ্চু মিয়ার ছেলে সোহেল(২২), মরকুন পশ্চিমপাড়া এলাকার জাহিদুলের ছেলে স্বাধীন(২২)।

পুলিশ জানায়, গত রবিবার(২৫ অক্টোবর) ভোরে নতুন বাজার এলাকায় একটি ঔষধ প্রস্তুতকারক প্রতিষ্ঠানের বিক্রয় প্রতিনিধির সঙ্গে ছিনতাইয়ের ঘটনা ঘটে। পরে পুলিশ বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করে। এ সময় তাদের নিকট থেকে ছিনতাই কাজে ব্যবহ্নত একটি সুইচ গিয়ার ও ছিনিতাইকৃত ল্যাপটপ উদ্ধার করা হয়। গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে ছিনতাইয়ের একাধিক মামলা রয়েছে।

এ সময় উপস্থিত ছিলেন, অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (অপরাধ) দক্ষিন শাহদাত হোসেন, টঙ্গী পূর্ব থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ আমিনুল ইসলাম, পরিদর্শক (তদন্ত) জাহিদুল ইসলাম।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

হাসপাতালে স্বজনকে দেখতে গিয়ে সড়কে একসাথে প্রাণ গেল মা-ছেলের

rony

নিখোঁজের ২ বছর পর ফেসবুক পোস্টে পরিবারকে ফিরে পেল মেয়েটি

Shamim Reza

দুইদিন অনশনের পর সেই স্ত্রীকে মর্যাদা দিতে বাধ্য হলেন স্বামী

rony

২২ দিনের সন্তানকে কুপিয়ে মেরে ফেলল বাবা

Shamim Reza

ধানমন্ডি ও সাভার থেকে ৩ জঙ্গি গ্রেফতার

azad

স্কুল শিক্ষার্থীকে ধর্ষণের চেষ্টা, আটক ৩

rony