Views: 65

আন্তর্জাতিক

টুইটারের বিকল্প আনছেন ট্রাম্প!


আন্তর্জাতিক ডেস্ক : নিজের ব্যক্তিগত টুইটার একাউন্ট বন্ধ করে দেওয়ায় এবার টুইটারের ওপরে ক্ষেপেছেন মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প। ঘোষণা দিয়েছেন টুইটারের মতো আলাদা সামাজিক যোগাযোগ মাধ্যম খোলার।

শুক্রবার (৮ জানুয়ারি) টুইটার কর্তৃপক্ষ সহিংস ঘটনার পুনরাবৃত্তিতে ট্রাম্পের টুইট বার্তা আবার ভূমিকা রাখতে পারে এমন আশঙ্কায় তার অ্যাকাউন্ট স্থায়ীভাবে বন্ধ করে দিয়েছে। এরপর থেকে নিজের বক্তব্য ও মন্তব্য প্রচারের জন্য আপাতত যুক্তরাষ্ট্রের সরকারি @POTUS অ্যাকাউন্ট ব্যবহার করছেন ট্রাম্প। সেখানেই তিনি নিজের জন্য একটা প্লাটফর্ম গড়ে তোলার ঘোষণা দেন।


ট্রাম্প বলেন, টুইটার একটি বেসরকারি প্রতিষ্ঠান। তবে সরকারের ২৩০ অনুচ্ছেদের উপহার না থাকলে তারা বেশি দিন টিকে থাকতে পারবে না। আমরা অন্যান্য বিভিন্ন সাইটের সঙ্গে আলোচনা করেছি এবং শিগগিরই একটি বড় ঘোষণা নিয়ে আসব। অদূর ভবিষ্যতে আমরা নিজস্ব প্ল্যাটফর্ম তৈরির সম্ভাবনাগুলোও দেখব।

এদিকে টুইটার জানিয়েছে, ট্রাম্পের ব্যক্তিগত অ্যাকাউন্ট না, রিয়েলডোনাল্ড ট্রাম্প অ্যাকাউন্টটি স্থায়ীভাবে স্থগিত করেছে তারা।

এই অ্যাকাউন্টটি স্থগিত হওয়ার পর ট্রাম্প তার ব্যক্তিগত অ্যাকাউন্ট থেকে এক টুইটে বলেন, যা আমি বহুদিন ধরেই বলে আসছি মত প্রকাশের স্বাধীনতা না দেওয়ার ব্যাপারে টুইটার আরো অনেকদূর এগিয়েছে।

সূত্র: রয়টার্স।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

ট্রাম্পের অভিশংসন : সিনেটে আনুষ্ঠানিক অভিযোগ দাখিল

azad

সাবেক বাস্কেটবল তারকার স্টিফেন জ্যাকসনের ইসলাম গ্রহণ

Sabina Sami

দুই মেয়েকে হত্যার পর বাবা-মা বললেন, ‘একদিন সময় পেলে বাঁচিয়ে তুলতে পারব’

Sabina Sami

মার্কিন কৃষি বিভাগের গুরুত্বপূর্ণ পদে বাংলাদেশি ফারাহ

Sabina Sami

বিশ্বের কাছে আবারও ঋণ মওকুফের আহ্বান পাকিস্তানের

Mohammad Al Amin

পুতিনের ‘লাভ চাইল্ড’ লুইজা ফলো করেন নাভালনিকে

Shamim Reza