Views: 142

বিভাগীয় সংবাদ রাজশাহী

ট্রাকের ধাক্কায় সেনাসদস্যের স্ত্রী ও শ্যালিকা নিহত

জুমবাংলা ডেস্ক : চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার সোনামসজিদ এলাকায় টোলপ্লাজার সামনে মোটরসাইকেল-ট্রাক সংঘর্ষে সেনাসদস্যের স্ত্রী ও শ্যালিকা নিহত ও সেনাসদস্য রজব আলী ও তার আড়াই বছরের শিশুকন্যা রাইসা আহত হয়। রবিবার দুপুরে সেনাসদস্য রজব আলী পরিবার নিয়ে মোটরসাইকেলযোগে সোনামসজিদ পরিদর্শনে যাবার সময় এ ঘটনা ঘটে বলে শিবগঞ্জ থানার ওসি শামসুল আলম শাহ নিশ্চিত করেন।


নিহতরা হলেন রাজশাহী জেলার হাতনাবাদ এলাকার মাশরুফা বেগম (২০) ও তার বোন খাদিজা সাথী (১৫)। আহত সেনাসদস্য রজব আলী চাঁপাইনবাবগঞ্জের সদর উপজেলার চরবাসুদেবপুর গ্রামের আলতাফ হোসেনের ছেলে। রজব ঢাকা ক্যান্টনমেন্টে কর্মরত। ১০ দিনের ছুটিতে এসে রবিবার সকালে সোনামসজিদ ও বিভিন্ন স্থাপনা পরিদর্শনে মোটরসাইকেলে পরিবারসহ এক সাথে চারজন যাচ্ছিলেন।

সোনামসজিদ স্থলবন্দরগামী একটি ট্রাক ওভারটেক করার সময় বিপরীত দিক থেকে আসা একটি ট্রাকের ধাক্কায় ঘটনাস্থলেই মাশরুফা ও সাথী মারা যায় ও পিতা-কন্যা আহত হয়।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool


আরও পড়ুন

স্বামীর লাশ নিয়ে বাড়ি ফেরার পথে স্ত্রীর মৃত্যু

Saiful Islam

বিয়ের দাবিতে অনশনে তরুণী

Saiful Islam

চাচীকে ধর্ষণ করে নগ্ন ছবি ধারণ, যুবলীগ নেতা গ্রেফতার

Saiful Islam

‘ছোট মনি নিবাস’-এ ঠাঁই হলো সেই শিশুটির

Shamim Reza

সাতক্ষীরায় তৃতীয় শ্রেণির ছাত্রীকে ধর্ষণ

Shamim Reza

শতবর্ষী পাত্রের সঙ্গে ৮০ বছরের পাত্রীর বিয়ে

Shamim Reza