Views: 456

আন্তর্জাতিক

ট্রাম্পকে ‘আগের প্রেসিডেন্ট’ বললেন খাতিরের ব্রিটিশ প্রধানমন্ত্রী


আন্তর্জাতিক ডেস্ক : ব্রিটিশ প্রধানমন্ত্রী বরিস জনসন সদ্য অনুষ্ঠিত যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট নির্বাচনে পরাজিত প্রার্থী ডনাল্ড ট্রাম্পকে ‘আগের প্রেসিডেন্ট’ বলে সম্বোধন করেছেন। ধারণা করা হচ্ছে, এর মাধ্যমে ট্রাম্পের যুক্তরাষ্ট্রের ক্ষমতায় থাকার চেষ্টা থেকে তিনি মূলত নিজেকে নিরাপদ দূরত্বে সরিয়ে নিয়েছেন।


বরিসের উক্ত মন্তব্যে বোঝা যায়, তিনি বিশ্বাস করেন যে ট্রাম্পের উচিত বিজয়ী প্রতিপক্ষের কাছে ক্ষমতা সমর্পণ করা। বরিস আগের রাতে প্রেসিডেন্ট-নির্বাচিত জো বাইডেনের সাথে নিজের সুন্দর আলোচনা হয়েছে বলেও প্রশংসা করেন। এ নিয়ে ব্রিটেনের প্রভাবশালী অনেক পত্রিকা প্রতিবেদন প্রকাশ করেছে।

‘আমাদের প্রধানমন্ত্রীর তো ট্রাম্পের সাথে খুব ভালো সম্পর্ক’ বিরোধী লেবার পার্টির এমপি অ্যাঞ্জেলা ঈগলের টিপ্পনী কাটা এক প্রশ্নের জবাবে বরিস বলেন, ‘আগের প্রেসিডেন্টের সাথে আমার ভালো সম্পর্ক ছিল এবং এখনো রয়েছে, আমি সেটা অস্বীকার করছি না- সব ব্রিটিশ প্রধানমন্ত্রীর দায়িত্ব হোয়াইট হাউসের সাথে সুসম্পর্ক রেখে চলা।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

সিরিয়ায় ইসরায়েলি হামলায় মৃতের সংখ্যা বেড়ে ৫৭

Saiful Islam

ইরান ও আল-কায়েদার সম্পর্ক নিয়ে মার্কিন দাবি নাকচ রাশিয়ার

Shamim Reza

কুয়েতে সবজির চাহিদা মেটাচ্ছেন প্রবাসী বাংলাদেশিরা

Saiful Islam

ইরানের নৌবহরে যুক্ত হলো পাঁচটি হেলিকপ্টার বহনে সক্ষম বিশাল যুদ্ধজাহাজ

Mohammad Al Amin

এবার ট্রাম্পের ইউটিউব চ্যানেল স্থগিত

Saiful Islam

ইমরান খানের বিরুদ্ধে জিহাদের ডাক বিরোধীদের

Saiful Islam