Views: 128

আন্তর্জাতিক

ট্রাম্পকে ডিভোর্স দিলে কত টাকা পাবেন মেলানিয়া


আন্তর্জাতিক ডেস্ক : বিদায়ী মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের হাত ছাড়লে বেশ বড় অঙ্কের টাকা আসতে পারে মেলানিয়ার কাছে। এর আগেই কানাঘুষো শোনা গিয়েছিল, মেলানিয়া প্রেসিডেন্ট ডোনাল্ডকে ডিভোর্স দিতে চলেছেন।

ইংল্যান্ডের ‘‌ডেইলি মেইল’‌ সূত্রে জানা গিয়েছিল, মেলানিয়া ট্রাম্প অপেক্ষা করছেন, ডোনাল্ড ট্রাম্প কখন হোয়াইট হাউজ ছেড়ে বেরবেন। সেই মুহূর্তেই তাকে ডিভোর্স নোটিস ধরাবেন। ট্রাম্পের প্রশাসনিক সহযোগী স্টেফিনি ওয়াকফ জানিয়েছেন, ট্রাম্প দম্পতি নাকি হোয়াইট হাউজে দু’‌টি আলাদা ঘরে ঘুমান। কারণ তাদের বিবাহ সাধারণ বিবাহের মতো নয়। বলা যায়, ‘‌লেনদেনের সম্পর্ক’।‌ তারপর জানা গেল, মেলানিয়া বিবাহ–পরবর্তী চুক্তির কথা তুলেও ফেলেছেন। তিনি চান ডোনাল্ড ট্রাম্পের অর্ধেক সম্পত্তি যেন তাদের ছেলে ব্যারনকে দেয়া হয়।


আরেক প্রশাসনিক সহযোগী ওমারোসা জানিয়েছেন, ১৫ বছর হয়ে গেছে তাদের বিয়ের। মেলানিয়া নাকি প্রত্যেক মুহূর্ত গুনছেন। কবে ট্রাম্প হোয়াইট ছাড়বেন, আর তিনি ট্রাম্পের হাত ছাড়বেন।

ডিভোর্সের আইনজীবী জানিয়েছেন, মেলানিয়া আশা করছেন ৫০ মিলিয়ন ডলার পাবেন তিনি। ট্রাম্পের সাবেক দুই স্ত্রী যা পেয়েছিলেন, তার যোগফলের থেকেও অনেক বেশি পরিমাণ টাকা তিনি পেতে পারেন।

১৯৮৮ সালে ম্যানহ্যাটানের একটি পার্টিতে মডেল মেলানিয়া নসের সঙ্গে আলাপ হয়েছিল ডোনাল্ড ট্রাম্পের। সেদিনই তার নম্বর চেয়েছিলেন ট্রাম্প। পরের বছর থেকেই তারা সম্পর্কে জড়ান। ২০০৫ সালে বিয়ে করেন। ২০০৬ সালে পুত্রসন্তান ব্যারনের জন্ম। অন্য দিকে ট্রাম্পের আগের পক্ষের আরো চার সন্তান রয়েছে। আপাতত দশজন নাতি নাতনি নিয়ে তার পরিবার। সূত্র : আজকাল


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

দুই মেয়েকে হত্যার পর বাবা-মা বললেন, ‘একদিন সময় পেলে বাঁচিয়ে তুলতে পারব’

Sabina Sami

মার্কিন কৃষি বিভাগের গুরুত্বপূর্ণ পদে বাংলাদেশি ফারাহ

Sabina Sami

বিশ্বের কাছে আবারও ঋণ মওকুফের আহ্বান পাকিস্তানের

Mohammad Al Amin

পুতিনের ‘লাভ চাইল্ড’ লুইজা ফলো করেন নাভালনিকে

Shamim Reza

চরম একাকিত্বে ট্রাম্প

Shamim Reza

পবিত্র কাবা শরিফের উপরে দেখা যাবে চাঁদ

Saiful Islam