Views: 211

আন্তর্জাতিক

ট্রাম্পকে পরাজিত মনে করেন না প্রথম স্ত্রী ইভানা


আন্তর্জাতিক ডেস্ক : যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট নির্বাচনে ডেমোক্র্যাট প্রার্থী জো বাইডেনের কাছে হেরে গেছেন বর্তমান প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প। তবে এখনো নিজের পরাজয় স্বীকার করেননি ট্রাম্প। বরং তিনি আদালতে যাওয়ার প্রস্তুতি নিচ্ছেন।

এদিকে, নির্বাচনে ডোনাল্ড ট্রাম্পকে পরাজিত মনে করেন না তার প্রথম স্ত্রী ইভানা জেলনিকোভা। তিনি পরাজিত হতে পারেন বলেও মনে করেন না তিনি। তাই ট্রাম্প লড়াই চালিয়ে যাচ্ছেন বলেই মতামত দিয়েছেন ইভানা।


সোমবার যুক্তরাষ্ট্রের পিপল ম্যাগাজিনকে এসব কথা বলেন ইভানা। তিনি বলেন, আমি চাই সবকিছুর সমাধান হয়ে যাক। তাতে ফল যা-ই হোক না কেন। আমি এর কোনো পরোয়া করি না।
তিনি বিশ্বাস করেন নির্বাচনের ফল অনুকূলে না গেলেও স্বাভাবিক থাকবেন ট্রাম্প। তার ভাষায়, তিনি পরাজিত নন। তিনি পরাজয় পছন্দ করেন না।

সন্তানদের বিষয়ে তিনি বলেন, আমি চাই তারা স্বাভাবিক জীবন যাপন করুক। ওয়াশিংটনেই হতে হবে এমন না, নিউ ইয়র্কে হতে হবে এমন না, যেখানেই থাকুক তারা যেন স্বাভাবিক জীবন পায়। আমি নিশ্চিত নই, তারা এখন কেমন আছে।

উল্লেখ্য, ১৯৭৭ সালে প্রথম স্ত্রী হিসেবে চেক প্রজাতন্ত্রে জন্মগ্রহণকারী ইভানা জেলনিকোভাকে বিয়ে করেন ট্রাম্প। তাদের ঔরসে জন্ম হয় তার বড় তিন সন্তান এরিক, ডোনাল্ড ট্রাম্প জুনিয়র এবং ইভানকা’র। এরপর ১৯৯২ সালে তাদের বিচ্ছেদ ঘটে। এরপর মারলা ম্যাপলস নামে এক নারীকে বিয়ে করেন ট্রাম্প। সেই বিয়েও টেকেনি।

১৯৯৯ সালে তাদের বিচ্ছেদ ঘটে। এরপর ৬ বছর পর তিনি বিয়ে করেন স্লোভেনিয়ায় জন্ম নেয়া মডেল মেলানিয়া ট্রাম্পকে। বর্তমানে মেলানিয়া ট্রাম্পই যুক্তরাষ্ট্রের ফার্স্টলেডি।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

দক্ষিণ আফ্রিকায় বাংলাদেশিকে গুলি করে হত্যা

Shamim Reza

‘প্যান্টের জিপ খুলে যৌনাঙ্গ দেখানো যৌন নির্যাতন নয়’

Shamim Reza

ভারতের প্রজাতন্ত্র দিবসে এ কী লিখলেন শিল্পা, সোশ্যাল মিডিয়ায় তোলপাড়

Shamim Reza

ইসরায়েলকে ভয়ঙ্কর হুঁশিয়ারি ইরানের; পূর্ণধ্বংসের পথে যেও না

Shamim Reza

মেয়ে ক্যান্সার আক্রান্ত, মায়ের ভালোবাসা ছুঁয়ে গেল নেটিজেনদের হৃদয় (ভিডিও)

Shamim Reza

সিঙ্গাপুরে মসজিদে হামলার পরিকল্পনা কিশোরের

Shamim Reza