Views: 152

আন্তর্জাতিক

ট্রাম্পের পরাজয়ে বাঁধভাঙা আনন্দে ভাসছেন ফিলিস্তিনিরা


আন্তর্জাতিক ডেস্ক : ফিলিস্তিনিরা সবচেয়ে বেশি নির্যাতনের শিকার হয়েছেন মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের শাসনামলে। তুরস্কের গণমাধ্যম আনাদলু এজেন্সি জানায়, ঠিক এ কারণেই ট্রাম্পের পরাজয়ে বাঁধভাঙা আনন্দে ভাসছেন ইসরায়েলের দখলদারিত্বের শিকার ফিলিস্তিনিরা।


রোববার( ৮ নভেম্বর) ফিলিস্তিনি নেতারা স্বস্তি প্রকাশ করে বলেন, আশা করছি এখন বর্বর ইসরায়েলের দমন-পীড়ন কমবে। ফিলিস্তিনের প্রেসিডেন্ট মাহমুদ আব্বাসের বিশেষ দূত নাবিল সাথ গণমাধ্যমকে বলেন, ট্রাম্পের শাসনামলটি ছিল ফিলিস্তিনিদের কাছে একটি দুঃস্বপ্ন। সবচেয়ে খারাপ সময় কেটেছে ফিলিস্তিনিদের।

পিএলও নেতা হানান আশরাবি বলেন, আমরা ফিলিস্তিনের ব্যাপারে মার্কিন দৃষ্টিভঙ্গির আমূল পরিবর্তন দাবি করছি। আশা করি দেশটির নতুন সরকার এ বিষয়টি বিবেচনা করবে।

১৯৬৭ সাল থেকে ফিলিস্তিনি ভূমিদখল করে আসছে ইহুদিবাদী রাষ্ট্র ইসরায়েল। ট্রাম্প ক্ষমতায় আসার পর তার ইহুদি জামাতা জ্যারেড কুশনারের প্ররোচনায় ট্রাম্পের প্রচ্ছন্ন মদদে একের পর এক ফিলিস্তিনিদের ভূমিদখল করে আসছে ইসরায়েল।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

স্ত্রী ছেড়ে যাওয়ায় নারীবিদ্বেষ, পরে ১৮ খুন!

Shamim Reza

মমতার ১৪ ফুটের বিধানসভার গেট টপকালেন শিক্ষিকারা!

Shamim Reza

বিশ্ববিদ্যালয় ছাত্রীকে ধর্ষণ করেন স্বামী, ভিডিও করেন স্ত্রী

Shamim Reza

ট্রাম্পের আমলে হত্যার হুমকিও পেয়েছি : ফাউসি

azad

ইরাকে মার্কিন সেনাবহরে ফের বোমা হামলা

azad

বিশ্ব অর্থনীতিকে চাঙ্গা করতে সহযোগিতা চাইলেন শি জিনপিং

Shamim Reza