আন্তর্জাতিক

ট্রাম্পের প্রশংসা পেয়ে আয়ুষ্মান যা বললেন

বিনোদন ডেস্ক : বলিউড অভিনেতা আয়ুষ্মান খুরানার বৃহস্পতি এখন তুঙ্গে! একের পর এক ব্যবসাসফল সিনেমা উপহার দিচ্ছেন। আবার সম্প্রতি মার্কিন প্রেসিডেন্ট ডোনান্ড ট্রাম্পের প্রশংসা পেয়েছেন।

গত শুক্রবার মুক্তি পেয়েছে আয়ুষ্মান অভিনীত সিনেমা শুভ মঙ্গল জ্যাদা সাবধান। সমকামী প্রেমের গল্প নিয়ে তৈরি হয়েছে সিনেমাটি। মুক্তির পর মাইক্রোব্লগিং সাইট টুইটারে এই সিনেমার প্রশংসা করেন এলজিবিটিকিউ (লেসবিয়ান, গে, বাইসেক্সুয়াল, ট্রান্সজেন্ডার, কুইয়্যার) অ্যাক্টিভিস্ট পিটার ট্যাটসেল। ভারতে সমকামীতা নিয়ে অনেক বিতর্ক রয়েছে। এরপরও এ ধরনের সিনেমা নির্মাণের উদ্যোগকে সাধুবাদ জানান তিনি।

এক টুইটে পিটার ট্যাটসেল লেখেন, ভারতে নতুন এক বলিউড রম-কমে গে রোম্যান্স দেখানো হয়েছে। আশা করব সমকামীতা নিয়ে ভেদাভেদকে দূরে ঠেলে এটি বৃদ্ধদের ধারণায় পরিবর্তন আনবে।

পিটার ট্যাটসেলের টুইটটি ডোনাল্ড ট্রাম্পের নজরে আসে। তিনি এটি রিটুইট করে ক্যাপশনে লেখেন, ‘অসাধারণ।’

ডোনাল্ড ট্রাম্পের টুইট ও প্রশংসার পরিপ্রেক্ষিতে আয়ুষ্মান খুরানা বলেন, এটি খুবই অপ্রত্যাশিত একটি টুইট। আমি চাইব তিনি তার দেশে এলজিবিটিকিউ অধিকার প্রতিষ্ঠায় কাজ করবেন। আশা করব এলজিবিটিকিউ সম্প্রদায় যুক্তরাষ্ট্রে তার সহযোগিতা পাবেন। তার আমাদের সিনেমাটি দেখা উচিত, এটি তার জন্য খুবই গুরুত্বপূর্ণ।

২০১৭ সালে মুক্তি পাওয়া শুভ মঙ্গল সাবধান সিনেমার সিক্যুয়েল শুভ মঙ্গল জ্যাদা সাবধান। আয়ুষ্মান ছাড়াও এই সিনেমার বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন— জিতেন্দ্র কুমার, নীনা গুপ্তা, মানু রিশি, গজরাজ রাও প্রমুখ। ভানু প্রতাপ সিং পরিচালিত এই সিনেমা প্রথম দিনে ৯.৫৫ কোটি রুপি আয় করেছে।


আরও পড়ুন

তুর্কমেনিস্তানে কেন করোনাভাইরাস নেই?

azad

ভারতকে ১ লাখ ৭০ হাজার পিপিই দিলো চীন

azad

মার্কিন সৈন্যদের ভবিষ্যৎ নিয়ে আলোচনায় বসবে যুক্তরাষ্ট্র ও ইরাক

azad

জনহীন সমুদ্র, উপকূলে সাঁতরাচ্ছে ঝাঁকে ঝাঁকে তিমি

rony

১১ সপ্তাহ পর খুলেছে উহানের লকডাউন

azad

করোনায় মারা গেলেন জন প্রিনি

azad