Views: 83

জাতীয় বিভাগীয় সংবাদ

ঠাকুরগাঁওয়ে পানিতে ডুবে দুই ভাইসহ ৩ জনের মৃত্যু

জুমবাংলা ডেস্ক: ঠাকুরগাঁওয়ে পানিতে ডুবে দুই শিশু ও এক বৃদ্ধের মৃত্যু হয়েছে। সদর উপজেলার নারগুন ইউনিয়নের কিসমত দৌলতপুর ও মোহাম্মদপুর ইউনিয়নের গিলাবাড়ি মুন্সিপাড়া গ্রামে সোমবার এ ঘটনা ঘটে। খবর ইউএনবি’র।


মৃতরা হলো কিসমত দৌলতপুর গ্রামের গফুর মিঞার নাতি নাহিদ হোসেন (৮) ও আব্দুল্লাহ (৫) এবং গিলাবাড়ি মুন্সিপাড়া গ্রামের বাসিন্দা খোরশেদ আলী (৭৫)।

নারগুন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পয়গাম আলী জানান, দুপুরে বাড়ির কাছে পুকুরে মাছ ধরতে যান গফুর মিঞা। এ সময় তাকে অনুসরণ করা দুই নাতি তার অজান্তে পাশের ডোবায় পড়ে যায়। পরে দুই ভাইকে পানিতে ভেসে থাকতে দেখে পরিবারের লোকজন উদ্ধার করে সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

এর আগে, বেলা সাড়ে ১১টার দিকে বৃদ্ধ খোরশেদ আলী গরু নিয়ে টাঙ্গন নদী অতিক্রম করার সময় ডুবে প্রাণ হারান। তিনি সাঁতার জানতেন না বলে জানিয়েছেন মোহাম্মদপুর ইউপি চেয়ারম্যান মো. সোহাগ।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তানভিরুল ইসলাম জানান, পানিতে ডুবে তিনজনের মৃত্যুর ঘটনায় দুটি পৃথক অপমৃত্যুর মামলা করা হয়েছে।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool


আরও পড়ুন

৮৪ হাজার পদ খালি, বাংলাদেশ থেকে ডাক্তার ও কর্মী নেবে যুক্তরাজ্য

Saiful Islam

সেদিন কী ঘটেছিল

Shamim Reza

ইয়াবা দিয়ে ‘ফাঁসাতে’ গিয়ে নিজেই ফেঁসে গেলেন পুলিশের এএসআই

Saiful Islam

সুদের টাকা দিতে না পারায় গৃহবধূকে গাছে বেঁধে নির্যাতন

Saiful Islam

ধর্ম সচিবের ছোট ছেলের রুহের মাগফেরাত কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত

mdhmajor

মানিকগঞ্জে সাংবাদিকের উপর হামলার প্রতিবাদে মানববন্ধন

Saiful Islam