Views: 34

আইন-আদালত জাতীয় ঢাকা বিভাগীয় সংবাদ

ঢাকা সিটি নির্বাচন পেছানো নিয়ে হাইকোর্টের আদেশ কাল

জুমবাংলা ডেস্ক: আসন্ন ঢাকা উত্তর ও দক্ষিণ সিটি করপোরেশন নির্বাচন ৩০ জানুয়ারি থেকে পেছানো হবে কি না তা নিয়ে হাইকোর্টের আদেশ জানা যাবে মঙ্গলবার। খবর ইউএনবি’র।

সরস্বতী পূজার কারণে ভোটগ্রহণের তারিখ পেছানোর নির্দেশনা চেয়ে করা রিট আবেদনের শুনানি শেষে সোমবার বিচারপতি জেবিএম হাসান ও বিচারপতি মো. খায়রুল আলমের সমন্বয়ে গঠিত বেঞ্চ আদেশের জন্য এ দিন ঠিক করে।


রিট আবেদনের পক্ষে শুনানি করেন আইনজীবী অশোক কুমার ঘোষ। রাষ্ট্রপক্ষে ছিলেন ডেপুটি অ্যাটর্নি জেনারেল নুর-উস সাদিক।

এর আগে রবিবার হাইকোর্টের বিচারপতি মো. মঈনুল ইসলাম চৌধুরী ও বিচারপতি কাজী জিনাত হকের বেঞ্চ রিট আবেদনটি কার্যতালিকা থেকে বাদ দেয়। পরে সোমবার অপর বেঞ্চে এটি শুনানি করা হয়।

আইনজীবী অশোক গত ৫ জানুয়ারি এ রিট করেন। তখন বলেন, ২৯ ও ৩০ জানুয়ারি হিন্দু সম্প্রদায়ের সরস্বতী পূজা অনুষ্ঠিত হবে। এ উপলক্ষে ঢাকাসহ দেশের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে পূজার আয়োজন থাকবে। আবার ঢাকায় সিটি নির্বাচন উপলক্ষে শিক্ষা প্রতিষ্ঠানে ভোটকেন্দ্র স্থাপন করা হবে। এ জন্য নির্বাচন পেছানোর জন্য রিটটি করা হয়েছে।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool


আরও পড়ুন

সংঘবদ্ধধর্ষণের পর তরুণীকে নগ্ন করে ছেড়ে দিল তারা

Shamim Reza

ঘূর্ণিঝড় মোকাবেলায় আগাম প্রস্তুতিমূলক সিদ্ধান্ত গ্রহণ

azad

তরুণীকে ৯ মাস ধরে বৃদ্ধের ধর্ষণ

Shamim Reza

নীলফামারীর কিশোরগঞ্জে ইঁদুর মারার বিষ খেয়ে স্কুলছাত্রের আত্মহত্যা

mdhmajor

কাল থেকে ৬দিন বন্ধ সংসদ টেলিভিশনের ক্লাস

Shamim Reza

মাগুরায় মোটরসাইকেল দুর্ঘটনায় কিশোরের প্রাণহানি

azad