ক্রিকেট (Cricket) খুলনা খেলাধুলা বিভাগীয় সংবাদ স্লাইডার

তারকা ক্রিকেটার সৌম্য সরকারের বিয়ে আজ

স্পোর্টস ডেস্ক: জাতীয় দলের তারকা ক্রিকেটার সৌম্য সরকার আজ বিয়ের পিঁড়িতে বসছেন। খুলনা ক্লাব মিলনায়তনে বুধবার মধ্যরাতে বিয়ের আনুষ্ঠানিকতা শুরু হবে।

সৌম্য সরকারের পারিবারিক সূত্রে জানা গেছে, আগামী ২৮ ফেব্রুয়ারি শুক্রবার রাতে সাতক্ষীরা জেলা শহরের অদূরে একটি বাগানবাড়িতে আয়োজন করা হয়েছে বউভাত অনুষ্ঠানের। দুই হাজার অতিথি এ অনুষ্ঠানের নিমন্ত্রণ কার্ড পেয়েছেন। বিয়ে উপলক্ষে সৌম্য সরকারের সাতক্ষীরার বাড়িতে এখন সাজ সাজ রব।

সৌম্যর হবু স্ত্রীর নাম প্রিয়ন্তি দেবনাথ পূজা। তিনি ঢাকার একটি ইংলিশ মিডিয়াম কলেজ থেকে এ বছর ‘ও’ লেভেল পরীক্ষা দিয়েছেন। তার গ্রামের বাড়ি খুলনা শহরের টুটপাড়ায়। বর্তমানে বাবার সঙ্গে বসবাস করেন ঢাকায়।

গত ২১ ফেব্রুয়ারি সাতক্ষীরা শহরের মধ্য কাটিয়া এলাকার নিজ বাড়িতে সৌম্য সরকারের আশীর্বাদ হয়েছে। আজ (সোমবার) খুলনার টুটপাড়া এলাকার হাজীবাগ রোডে প্রিয়ন্তি দেবনাথ পূজার বাড়িতে অনুষ্ঠিত হচ্ছে কনে পক্ষের আশীর্বাদ।

সাতক্ষীরা থেকে উঠে এসেছেন বাংলাদেশের দুই তারকা ক্রিকেটার, একজন মোস্তাফিজুর রহমান ও অপরজন সৌম্য সরকার। একজন বলে ও অপরজন ব্যাটিংয়ে ঝড় তুলে দেশকে জিতিয়েছেন একাধিকবার।

সৌম্য সরকারের বেড়ে উঠা সাতক্ষীরা শহরে। বাবা কিশোরী মোহন সরকার ছিলেন শিক্ষক। এরপর পদোন্নতি পেয়ে সাতক্ষীরা জেলা শিক্ষা কর্মকর্তা হয়ে অবসরে গেছেন তিনি।

সৌম্য সরকার ও প্রিয়ন্তি দেবনাথ পূজার মধ্যে অনেক আগে থেকে জানাশোনা। শেষ পরিণতি হিসেবে পারিবারিক আয়োজনে বিয়ে করছেন এই তারা।

যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও। ডাউনলোডকরুন : http://bit.ly/2FQWuTP

আরও পড়ুন

৩ হাজার পরিবারে খাবার দিচ্ছে সিএমপি

Saiful Islam

এসিল্যান্ডকে ধর্ষণের হুমকি দেয়া সেই ব্যাংকারের আত্মহত্যা চেষ্টা

Saiful Islam

দুর্গম পাহাড়ে ২০২জন হাম রোগীর চিকিৎসায় বিরল দৃষ্টান্ত স্থাপন সেনাবাহিনীর

mdhmajor

সমন্বিতভাবে কাজ করতে পারলেই এই দুর্যোগ থেকে মুক্তি পাবো : সাকিব

mdhmajor

রাতের আঁধারে কর্মহীন মানুষের ঘরে ত্রাণ নিয়ে ছুটছেন নওগাঁর ডিসি

mdhmajor

বাজার নিয়ে বাড়ি ফেরা হলো না দুইজনের

Saiful Islam