Views: 90

বিভাগীয় সংবাদ রাজশাহী

তাড়াশে কোটি টাকার মূর্তিসহ আটক ৩


জুমবাংলা ডেস্ক : সিরাজগঞ্জের তাড়াশে র‌্যাবের অভিযানে কয়েক কোটি টাকা মূল্যের কষ্ঠিপাথরের মূর্তিসহ ৩ জনকে গ্রেপ্তার করেছে র‌্যাব-১২।


বুধবার বিকেল ৪টায় গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১২ এর উপ-অধিনায়ক মেজর মো. মশিউর রহমান, পিএসসি এর নেতৃত্বে র‌্যাব-১২ এর স্পেশাল কোম্পানীর একটি চৌকষ আভিযানিক দল তাড়াশ থানাধীন বৈদ্যনাথপুর গ্রামে অভিযান চালিয়ে কষ্ঠিপাথরের কালো রংয়ের ৩৩.৫ কেজি ওজনের বিষ্ণুমূর্তি অবৈধভাবে চোরাকারবারিদের মাধ্যমে ক্রয়-বিক্রয়ের সময় ওইচক্রের ৩ সদস্যকে গ্রেপ্তার করা হয়। এছাড়াও তাদের কাছ থেকে ২টি মোবাইল উদ্ধার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন- মো. সাদেক হোসেন (৫০), পিতা : মো. মফিজ উদ্দিন, গ্রাম বৈদ্যনাথপুর, মো. গোলাম সাকলাইন (৪০), পিতা-মো. নিজাম উদ্দিন, গ্রাম পেঙ্গুয়ারী, শ্রী রাম সরকার (৩৮), পিতা : শ্রী অন্তিম সরকার, গ্রাম কুসুম্বী।

গ্রেপ্তারকৃত অসামিদের বিরুদ্ধে বিশেষ ক্ষমতা আইনে মামলা দিয়ে উদ্ধারকৃত আলামতসহ সিরাজগঞ্জের তাড়াশ থানায় হস্তান্তর করা হয়েছে।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool


আরও পড়ুন

শরণখোলায় ১২ ফুট লম্বা অজগর সাপ উদ্ধার

Shamim Reza

মাদ্রাসা শিক্ষার্থীকে বলাৎকারের অভিযোগে শিক্ষককে গণধোলাই

Shamim Reza

হেফাজতের চার শীর্ষ নেতার তিন দিনের রিমান্ড, গ্রেফতার আরও ৭

Shamim Reza

সিনেমা হলে সিগারেট কারখানা

Shamim Reza

কিস্তি নিয়ে স্বামীর সঙ্গে ঝগড়া, স্ত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার

Saiful Islam

বিপুল পরিমাণ ইয়াবাসহ তিন রোহিঙ্গা আটক

Saiful Islam