in

থানায় নেচে-গেয়ে, ওসির চেয়ারে বসে ৪ কিশোরের কাণ্ড (ভিডিও)

আন্তর্জাতিক ডেস্ক : আজকাল ভাইরাল হওয়ার আশায় নানা ধরনের আজব আর দুঃসাহসিক কর্মকাণ্ড করেন অনেকে। তবে খোদ পুলিশের ডেরায় ঢুকে চার কিশোরের কাণ্ডে আপনার চোখ কপালে উঠতেই পারে। কারণ থানায় ঢুকে পুলিশের চেয়ারে বসে টেবিলে পা তুলে দিয়ে আর নেচে-গেয়ে দুঃসাহস একটু বেশিই দেখিয়ে ফেলেছে ওই চার কিশোর।

গণমাধ্যমের প্রতিবেদনে জানা গেছে, ভারতের আগ্রার জগদীশপুরা পুলিশ স্টেশনের আওয়াধপুরি ফাঁড়ি খালি পেয়ে ঢুকে পড়ে ওই চার কিশোর। তাদের একজন পরিদর্শকের চেয়ারে বসে টেবিলে পা তুলে দেয়। অন্য তিনজন দাঁড়িয়ে নাচ-গান করতে থাকে। তাদের মধ্যে একজন আবার টেবিলের ওপর উঠে দাঁড়ায়। এসব কর্মকাণ্ড আবার তারা নিজেরাই ভিডিও করে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেয়। পরে ওই ভিডিও দেখে পুলিশ তাদের খুঁজে বের করে গ্রেফতার করে।

ওই ভিডিও ভাইরাল হওয়ার পর অবশ্য থানা খালি রেখে পুলিশ সদস্যরা সবাই একসাথে কোথায় গিয়েছিলেন তা নিয়ে প্রশ্ন তুলেছেন নেটিজেনরা।

এ ব্যাপারে ফাঁড়ির ইনচার্জ যোগেন্দ্র কুমার জানান, ওই সময় তিনি মিটিংয়ে বাইরে ছিলেন। ওই চার কিশোর হয়তো কোনো কাজে থানায় এসেছিল। কিন্তু থানা খালি পেয়ে এসব এই ভিডিও তৈরির সুযোগ পেয়ে যায়।

ওই কিশোরকে গ্রেফতারের পর জিজ্ঞাসাবাদ করা হচ্ছে বলে জানিয়েছেন তিনি।

এছাড়া ফাঁড়ির নিরাপত্তায় দায়িত্বরত পুলিশ সদস্যের বিরুদ্ধে দায়িত্বে অবহেলার জন্য ব্যবস্থা নেওয়া হয়েছে বলেও তিনি জানান।

অনলাইনে খুব সহজে টাকা ইনকাম করার উপায়