আন্তর্জাতিক ওপার বাংলা

দীর্ঘদিন অসুস্থ স্ত্রী, মুক্তি পেতে জীবন্ত কবর দিলেন স্বামী

ছবি : সংগৃহীত
আন্তর্জাতিক ডেস্ক : দীর্ঘদিন ধরে অসুস্থ স্ত্রী। তার চিকিৎসা করাতে গিয়ে বহু অর্থ খরচ করেছেন স্বামী, কিন্তু তাতেও তার স্ত্রীকে সুস্থ করাতে পারেননি চিকিৎসকেরা। স্ত্রীর চিকিৎসায় টাকা খরচ করতে করতে নিঃস্ব প্রায় স্বামী। স্ত্রীকে নিয়ে এমন দশা থেকে মুক্তি পেতে অবশেষে স্বামীই তাকে জীবন্ত কবর দিলেন।

শুনতে আষ্চর্য লাগলেও এমনই এক বর্বর ঘটনা ঘটেছে ভারতে।

স্থানীয়রা জানান, কয়েক বছর আগে তুকারাম শেটগাঁওকর (৪৬) নামে এক ব্যক্তির সঙ্গে বিয়ে হয়েছিল তনভী (৪৪) নামে ওই নারীর। প্রথম দিকে সব ঠিকঠাক থাকলেও পরে শারীরিক অসুস্থতার জন্য বিছানায় শয্যাশায়ী হয়ে পড়েন তনভী। দীর্ঘদিন ধরে চেষ্টা করেও তাকে সুস্থ করা যায়নি।


এদিকে তার চিকিৎসায় প্রায় সব টাকা খরচ হয়ে যায় তুকারামের। কোনো উপায় না দেখে গত বুধবার গ্রামের একটি সেচ প্রকল্পের জায়গায় স্ত্রীকে জীবন্ত পুঁতে ফেলেন এই পাষণ্ড স্বামী। এ ঘটনায় তুকারামকে গ্রেপ্তার করেছে পুলিশ। তিনি হত্যার বিষয়টি স্বীকার করেছেন।

আজ বৃহস্পতিবার সকালে সেচ প্রকল্পের জন্য খোঁড়া ক্যানালে মাটি সমান করছিলেন কিছু শ্রমিক। আচমকা সেখানে উপস্থিত হয়ে কাজ বন্ধ করার কথা বলে তুকারাম। তাকে অগ্রাহ্য করে মেশিনের সাহায্যে মাটি তুলেছিলেন ওই শ্রমিকরা। খানিকটা মাটি তোলার পরেই ওই নারীর মৃতদেহ দেখতে পান তারা। বিষয়টি দেখে এলাকা ছেড়ে পালান তুকারাম।

পুলিশকে তিনি জানান, স্ত্রীর অসুস্থতার জন্য তার জীবন দুর্বিষহ হয়ে উঠেছিল। চিকিৎসক দেখাতে গিয়ে সব টাকাও খরচ হয়ে যায়। এমন অবস্থায় পড়াশোনা বন্ধ হয়ে যায় তাদের ছেলের। এরপরই স্ত্রীকে জীবিত কবর দেয়ার পরিকল্পনা করেন তিনি।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : http://bit.ly/2FQWuTP


আরও পড়ুন

লেবাননে বিস্ফোরণ: ৩০ ঘণ্টা পর একজনকে জীবিত উদ্ধার

Saiful Islam

লেবাননে নিহত বেড়ে ১৫৪, সরকার বিরোধী ক্ষোভ বাড়ছে

Sabina Sami

মাহাথিরের নতুন রাজনৈতিক দল গঠনের ঘোষণা

Shamim Reza

চীনে বিশ্ববিদ্যালয়ের এক শিক্ষার্থী বহিষ্কার

Shamim Reza

ভারতে গরু জবাই নিষিদ্ধের দাবি রাম মন্দিরের ভূমি পূজার প্রধান পুরোহিতের

Sabina Sami

‘শত কোটিপতি ক্লাবে’ জাকারবার্গ

Shamim Reza