Views: 701

বিভাগীয় সংবাদ

দুই দিন পর বাড়ি ফিরতে পারলো ধর্ষণের শিকার স্কুলছাত্রী


প্রতীকী ছবি

জুমবাংলা ডেস্ক: মাদারীপুরের রাজৈরে ৭ম শ্রেণির এক স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগ উঠেছে বিষ্ণু নামে এক বখাটের বিরুদ্ধে। নির্যাতিতা ওই শিক্ষার্থীকে ভর্তি করা হয়েছে জেলা সদর হাসপাতালে। এ ঘটনায় বখাটে বিষ্ণু ও তার সহযোগীর বিরুদ্ধে রাজৈর থানায় মামলা দায়ের করা হয়েছে। ঘটনার পর থেকেই দুইজন পলাতক।


স্বজনরা জানায়, বৃহস্পতিবার রাতের খাবার খেয়ে বাড়ির ওঠানের টিউবওয়েলে হাত ধুতে যায় সপ্তম শ্রেণির ওই শিক্ষার্থী। এ সময় ওৎ পেতে থাকা মাদারীপুরের রাজৈর উপজেলার আমগ্রাম উত্তরপাড়ার এলাকার বখাটে বিষ্ণু কীর্ত্তনীয়া তার বন্ধুর সহযোগিতায় ১৪ বছরের ওই শিক্ষার্থীকে গামছা দিয়ে মুখ ও হাত বেঁধে মোটরসাইকেলে তুলে অজ্ঞাত একটি স্থানে নিয়ে যায়। সেখানে নিয়ে গিয়ে দুইদিন আটকে রেখে ধর্ষণ করে বলে অভিযোগ নির্যাতিতা ও তার পরিবারের। পরে কৌশলে বাড়ি এসে জানালে পরিবারের লোকজন গতকাল সোমবার রাতে ওই শিক্ষার্থীকে জেলা সদর হাসপাতালে ভর্তি করে। এ ঘটনায় দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করেছেন স্বজন ও এলাকাবাসী।

নির্যাতিতার হাসপাতালে চিকিৎসা চলছে। পরীক্ষা শেষে রিপোর্ট প্রদান করা হবে বলে জানায় জেলা সদর হাসপাতালের মেডিকেল অফিসার আবু সফর হাওলাদার। এদিকে মামলা দায়েরের পরে তথ্য প্রযুক্তির সহয়তায় অভিযুক্তকে ধরতে অভিযান চলছে বলে জানান পুলিশ সুপার মোহাম্মদ মাহবুব হাসান।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

মায়ের হত্যাকারী বাবাকে পুলিশে দিল ছেলে

Shamim Reza

প্রধানমন্ত্রীর বড় জা রওশন আরা ওয়াহেদ রানীর মৃত্যুতে স্পিকারের শোক

mdhmajor

স্ত্রী বাবার বাড়ি, এই সুযোগে প্রতিবন্ধী শ্যালিকাকে তুলে এনে ধর্ষণ!

Shamim Reza

পিরোজপুরে ১ বছরে ৭৬০ ভ্রাম্যমাণ আদালত পরিচালিত

azad

বিয়ে ছাড়া একসঙ্গে ৪ মাস, অতঃপর প্রেমিকের পলায়ন

Shamim Reza

ঢাকায় ১২ ফুট লম্বা গাঁজা গাছসহ এক ব্যক্তি আটক

rony