Views: 1101

বিভাগীয় সংবাদ

দেবরকে আটক করায় ভাইস চেয়ারম‌্যানের আ.লীগ থেকে পদত্যাগ

জুমবাংলা ডেস্ক: শরীয়তপুরের নড়িয়া উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম‌্যান মোসা. নাজমা আক্তার উপজেলা আওয়ামী লীগের মহিলা বিষয়ক সম্পাদকের পদ থেকে পদত্যাগ করেছেন।

শুক্রবার (২৫ সেপ্টেম্বর) সকাল সাড়ে ১০টার দিকে উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি ফজলুল হক মালের কাছে তিনি পদত্যাগপত্র জমা দেন।

পদত্যাগপত্রে সংসার ও সন্তানদের লেখাপাড়ার দায়িত্ব পালনের পর দলীয় কর্মকাণ্ড তার পক্ষে চালানো কঠিন হয়ে পড়েছে বলে উল্লেখ করেছেন মোসা. নাজমা আক্তার।

উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি ফজলুল হক মাল বলেন, পদত্যাগপত্রটি নাজমা আক্তারের স্বামী মোস্তফা আমাকে দিয়ে গেছেন। এটি উপজেলা কমিটির সাধারণ সম্পাদকের কাছে পাঠাবো। এ বিষয়ে আমার একার পক্ষে কোনো সিদ্ধান্ত নেয়ার সুযোগ নেই।


এ বিষয়ে নড়িয়া উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম‌্যান মোসা. নাজমা আক্তার বলেন, নড়িয়া উপজেলায় একটি মারামারির মামলায় কয়েক দিন আগে আমার দেবর সুমন সিকদারকে আটক করে পুলিশ। পরে তাকে কারাগারে পাঠানো হয়। গতকাল বৃহস্পতিবার সুমন জামিনে মুক্তি পেলে ডিবি পুলিশ আবার তাকে আটক করে।

তিনি বলেন, আমি দীর্ঘদিন ধরে আওয়ামী লীগের রাজনীতির সঙ্গে যুক্ত। কিন্তু আমাদের সঙ্গে এমনটা কেন হচ্ছে?

তবে নাজমা আক্তার পদত‌্যাগপত্রে উল্লেখ করেছেন, বর্তমানে সংসার ও সন্তানদের লেখাপাড়ার দায়িত্ব পালনের পর দলীয় কর্মকাণ্ড তার পক্ষে চালানো কঠিন হয়ে পড়েছে। এ কারণে তিনি পদত্যাগ করেছেন। দলের কারও প্রতি তার কোনো অভিযোগ নেই। পদ-পদবি ছাড়াও দলের সকল কাজে অংশগ্রহণ করে যাবেন তিনি।

শরীয়তপুর ডিবি পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইফুল আলম বলেন, সুমন বিস্ফোরক মামলার আসামি। গতকাল জামিনে মুক্তি পেয়ে সুমন ও তার লোকেরা কারাগারের সামনে ত্রাস সৃষ্টি করে। পুলিশের কাজে বাধা দেয়। এ কারণে তাকে আটক করা হয়েছে।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool


আরও পড়ুন

৫ দফা বন্যার ভাঙনে কুড়িগ্রামে ১৩ প্রাথমিক বিদ্যালয় বিলীন

azad

সাগরে লঘুচাপ, ঝড়ো হাওয়াসহ ভারি বৃষ্টির পূর্বাভাস

azad

স্বামীর লাশ নিয়ে বাড়ি ফেরার পথে স্ত্রীর মৃত্যু

Saiful Islam

বিয়ের দাবিতে অনশনে তরুণী

Saiful Islam

চাচীকে ধর্ষণ করে নগ্ন ছবি ধারণ, যুবলীগ নেতা গ্রেফতার

Saiful Islam

‘ছোট মনি নিবাস’-এ ঠাঁই হলো সেই শিশুটির

Shamim Reza