in ,

দেবীদ্বারে ১৬ মামলায় ৯ হাজার টাকা জরিমানা আদায়

জুমবাংলা ডেস্ক: কুমিল্লা জেলার দেবীদ্বারে কঠোর লকডাউনে ভ্রাম্যমাণ আদালতের অভিযানে ১৬ টি মামলায় ব্যক্তি, প্রতিষ্ঠান ও পরিবহনকে ৮ হাজার ৭ শত টাকা জরিমানা করা হয়। আজ শনিবার সকাল ৭টা থেকে  বেলা ১১টা পর্যন্ত ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও দেবীদ্বার উপজেলার সহকারী কমিশনার (ভূমি) মোহাম্মদ গিয়াস উদ্দিনের নেতৃত্বে এ অভিযান পরিচালিত হয়।

ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট মোহাম্মদ গিয়াস উদ্দিন বাসসকে জানান, জরুরী প্রয়োজন ব্যতীত মাস্ক ছাড়া ঘর থেকে রাস্তায় বের হওয়া ব্যক্তি, গণপরিবহন, পিকাপ ভ্যান, মোটর সাইকেল, সিএনজি, রিকশা চলাচল ও দোকানপাট, ব্যবসাপ্রতিষ্ঠান খোলা রাখায় তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। দেবীদ্বার উপজেলা সদর, বারেরা, ভিরাল্লা পান্নারপুল, মরিচাকান্দসহ উপজেলার বিভিন্ন সড়কে অভিযান চালিয়ে সংক্রমণ রোগ প্রতিরোধ ও নিয়ন্ত্রণ ও নির্মূল আইন-২০১৮’র ২৫ এর ১ ধারা লংঘন ও ২৫’র ২ ধারা অনুযায়ী এবং দন্ডবিধি ১৮৬০’র ২৬৯ ধারায় ১৬ টি মামলায় মোট ৮ হাজার ৭ শত টাকা জরিমানা করা হয়েছে।

ভ্রাম্যমাণ আদালতের অভিযান চলাকালে আরও উপস্থিত ছিলেন ভূমি অফিসের নাজির চন্দন চক্রবর্তী, অফিস সহায়ক রতন কুমার দেবনাথ ও দেবীদ্বার থানার উপ পরিদর্শক (এ,এস,আই) মাহবুব হাসান প্রমুখ। সূত্র: বাসস

অনলাইনে খুব সহজে টাকা ইনকাম করার উপায়