ঢাকা বিভাগীয় সংবাদ

দোকানের নিচে পয়সার খনি, ৫ বস্তা বাড়ি নিলেন দোকানদার

জুমবাংলা ডেস্ক : সিরাজগঞ্জের কাজীপুর উপজেলায় মুদি দোকানের মাটি খুঁড়তে গিয়ে পাঁচ বস্তা পয়সা পাওয়া গেছে। পয়সাগুলোর মধ্যে রয়েছে ১, ২ ও ৫ টাকার কয়েন।

মঙ্গলবার (০৩ ডিসেম্বর) উপজেলার হরিণাথপুর সকালবাজারে দোকানের মাটি খুঁড়তে গিয়ে এসব পয়সা পাওয়া যায়। বুধবার (০৪ ডিসেম্বর) বিকেলে এ তথ্য নিশ্চিত করেন কাজীপুর থানা পুলিশের ওসি একেএম লুৎফর রহমান।


সকালবাজারের দোকানিদের সঙ্গে কথা বলে জানা যায়, যে দোকানের মাটির নিচে পয়সার বস্তা পাওয়া গেছে ওই দোকানির বাড়ি উপজেলার হরিণাথপুর সাহাপাড়ায়। মঙ্গলবার দোকানের সামনে খরিদদারদের বসার মাচা ভেঙে গেলে নতুন করে মাচা তৈরির জন্য মাটি খুঁড়তে গেলে পাওয়া যায় পয়সার খনি। একে একে বের হয় ১, ২ ও ৫ টাকার পাঁচ বস্তা পয়সা। পরে ওই মুদি দোকানি ভ্যানে করে পয়সার বস্তাগুলো বাড়িতে নিয়ে যান।

দোকানি মৃদুল বলেন, দীর্ঘদিন দোকানদারি করতে গিয়ে নিচে পয়সা পড়ে এতগুলো জমে হয়েছে। তবে পাঁচ বস্তা পয়সায় মোট কত টাকা হয়েছে তা এখনো গণনা করে দেখিনি।

কাজীপুর থানা পুলিশের ওসি একেএম লুৎফর রহমান বলেন, পাঁচ বস্তা পয়সা উদ্ধারের কথা শুনেছি। এ বিষয়ে এখনো কোনো অভিযোগ পাইনি। তবে বিষয়টি তদন্ত করে দেখা হবে।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : http://bit.ly/2FQWuTP


আরও পড়ুন

গাজীপুরে পোশাক শ্রমিকদের সড়ক অবরোধ

rskaligonjnews

মুফতি আলাউদ্দিন জিহাদীকে হত্যার হুমকির প্রতিবাদে মানববন্ধন

rskaligonjnews

বিলে নিখোঁজের ১৬ ঘণ্টা পর ২ যুবকের মরদেহ উদ্ধার

azad

দেশের কোথাও কোথাও মাঝারী থেকে ভারী বর্ষণ হতে পারে

azad

কিশোর গ্যাংয়ের ধাওয়া, শীতলক্ষ্যায় ২ লাশ

Shamim Reza

করোনায় আরো এক চিকিৎসকের মৃত্যু

Shamim Reza