Views: 103

আন্তর্জাতিক প্রবাসী খবর

দ. কোরিয়ায় কর্মস্থলে মৃত্যু বাংলাদেশির


আন্তর্জাতিক ডেস্ক : করোনাভাইরাস মহামারির মধ্যে দক্ষিণ কোরিয়ায় চলছে শীত মৌসুম। প্রচণ্ড শীতে শুরু হয়েছে তুষারপাত। নিজস্ব নাগরিক বা প্রবাসী দেশটিতে কারও চাকরি আছে, কারও নেই। যাদের আছে, তারাও দুশ্চিন্তাগ্রস্থ; যদি চাকরি হারায়!

মনে এই আশঙ্কা নিয়ে সিউলে একটি কোম্পানিতে কাজ করছিলেন ঢাকার জুরাইনের শ্যামপুরের বাসিন্দা রবিন চৌধুরী। গত বুধবার সিউলের পুচ্চন শহরের সংউরি এলাকায় হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে মৃত্যু হয় এই রেমিটেন্স যোদ্ধার।


রবিনের অন্যান্য সহকর্মীরা জানান, বুধবার রবিন যথানিয়মে সংউরির ফার্নিচার ফ্যাক্টরিতে কাজে আসেন। সকালে কাজে যোগদানের পর তার শরীর খারাপ হতে শুরু করে। পরে তার হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে যায়। সহকর্মীরা দ্রুত পাশ্ববর্তী হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎস ক রবিনকে মৃত ঘোষণা করেন।

সহকর্মীরা জানান, দু বছর ধরে দক্ষিণ কোরিয়ায় বসবাস করছেন রবিন। এর আগেও একবার মাইল্ড স্ট্রোক করেছিলেন তিনি।

দক্ষিণ কোরিয়ার সিউলের বাংলাদেশ দূতাবাস সূত্রে জানা গেছে, রবিনের মরদেহ ঢাকা পাঠাতে সবরকমের ব্যবস্থা নেওয়া হয়েছে। দ্রুতই তার মরদেহ স্বজনদের কাছে পাঠানো হবে।

রবিনের মৃত্যুতে শোক প্রকাশ করেছেন দক্ষিণ কোরিয়ায় বাংলাদেশি সামাজিক সংগঠন ইপিএস বাংলা কমিউনিটি ইন কোরিয়া ও ইপিএস স্পোর্টস অ্যান্ড ওয়েলফেয়ার অর্গানাইজেশনের (ইসো) সদস্যরা।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

ইরানের কাছে ১ কোটি ৬০ লাখ ডলার পাবে জাতিসংঘ : গুতেরেস

Shamim Reza

২৬ জানুয়ারি অযোধ্যা মসজিদের নির্মাণ কাজ শুরু

rony

ইরানের কাছে ১ কোটি ৬০ লাখ ডলার পাবে জাতিসংঘ : গুতেরেস

azad

ইসরাইলের সঙ্গে বৈঠকের খবর কঠোর ভাষায় প্রত্যাখ্যান সিরিয়ার

azad

এবার কাতারের সঙ্গে ফ্লাইট চালু করলো মিসর-আমিরাত

azad

ভ্রমণ নিষেধাজ্ঞা তুলবে না যুক্তরাষ্ট্র : বাইডেন টিম

azad