Views: 176

বিভাগীয় সংবাদ সিলেট

ধুমধাম করে গৃহকর্মীর বিয়ে দিলেন ইউপি চেয়ারম্যান


জুমবাংলা ডেস্ক : চারদিকে বিয়ের সাজ। প্রস্তুত শত শত মানুষের ভূরিভোজের আয়োজন। যার বিয়ে তিনি বাড়ির কেউ নন, একসময় হবিগঞ্জের উপজেলা চেয়ারম্যানের বাসার গৃহকর্মী ছিলেন। চেয়াম্যান নিজে আয়োজন করেছেন এই বিয়ের। শুধু বিয়ে নয়, বিয়ের পর নতুন দম্পতির সংসার কীভাবে চলবে সেটাও ভেবে রেখেছেন তিনি।


পিতৃহীন গৃহকর্মীর বর্ণাঢ্য আয়োজন করে প্রশংসায় ভাসছেন হবিগঞ্জের লাখাই উপজেলা চেয়ারম্যান অ্যাডভোকেট মুশফিউল আলম আজাদ। প্রধানমন্ত্রীর বিশেষ তহবিল থেকে তিন লাখ টাকার বরাদ্দ দিয়ে তৈরি করে দিয়েছেন দৃষ্টিনন্দন একটি বাড়ি। এ ছাড়া চেয়ারম্যানের ব্যক্তিগত তহবিল থেকে বরের আর্থিক সচ্ছলতার জন্য একটি নতুন ইজিবাইকও উপহার দিয়েছেন।

বৃহ্স্পতিবার উপজেলা চেয়ারম্যানের বাড়ি লাখাইয়ের করাব গ্রামে আয়োজন হয় এ বিয়ে অনুষ্ঠান। বর উপজেলার করাব গ্রামের প্রয়াত আফরোজ মিয়ার ছেলে মনির মিয়া (২৫)। আর কনে পূর্ব বুল্লা গ্রামের প্রয়াত অনু মিয়ার মেয়ে জোনাকি (১৯)।

এ ব্যাপারে লাখাই উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগ সভাপতি মুশফিউল আলম আজাদ বলেন, সামাজিক দায়বদ্ধতা থেকে দুটি অসহায় পরিবারের বর-কনের বিয়ের আয়োজন করেছি। আসলে কনে জোনাকি দীর্ঘদিন ধরে আমার বাসায় কাজ করে পরিবারের একজন হয়ে উঠেছে। এ ছাড়া বর তার পাশের বাড়ির বাসিন্দা।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool


আরও পড়ুন

চোরাই মোটরসাইকেলসহ জনতার হাতে পুলিশ সদস্য আটক

Saiful Islam

সাতক্ষীরায় সড়ক দুর্ঘটনায় ইটভাটার ২ শ্রমিকের প্রাণহানি

azad

পানির জন্য দেশে এখন মিছিল মিটিং হয় না: এলজিআরডি মন্ত্রী

mdhmajor

ধর্ষণে অন্তঃসত্ত্বা, বিয়ের পরও সন্তানকে অস্বীকার করল বাবা-মা!

Shamim Reza

আরিচা-কাজিরহাট রুটে ফেরি সার্ভিস উদ্বোধন করলেন নৌপরিবহন প্রতিমন্ত্রী

azad

স্বামীর নির্যাতনে স্ত্রীর মৃত্যু, শাশুড়ি আটক

Shamim Reza