বিভাগীয় সংবাদ সিলেট

নতুন জামা পরেও ঈদ হলো না ২ বোনের, মার্মান্তিক মৃত্যু

জুমবাংলা ডেস্ক : নতুন জামা পরে পরিবারের সাথে ঈদ আনন্দ করা হল না পপি ও মনির। বিল পাড়ি দিতে গিয়ে পানিতে ডুবে চলে গেল না ফেরার দেশে। নবীগঞ্জে ঈদের দিন সকালে নৌকাযোগে বিল পাড়ি দিতে গিয়ে পানিতে ডুবে পপি (১২) ও মনি (১০) নামে দুই কিশোরীর মর্মান্তিক মৃত্যু হয়েছে। আজ শরিবার সদর ইউনিয়নের পশ্চিমতিমিরপুর নামকস্থানে এ ঘটনা ঘটে। এ ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।


স্থানীয়রা জানান, সদর ইউনিয়নের পশ্চিমতিমিরপুর গ্রামের মনাই মিয়ার মেয়ে পপি ও সালাম মিয়ার মেয়ে মনিসহ তারা পাঁচ ভাই বোন মিলে পাশ্ববর্তী তাদের নানার বাড়ি যাওয়ার উদ্দেশ্যে একটি নৌকায় উঠে। তাদের বাড়ি থেকে প্রায় ১ কিলোমিটারের একটি বিল পাড়ি দিয়ে নানার বাড়ি যেতে রওনা দেয় সবাই। পথিমধ্যে নৌকা থেকে পড়ে যায় পপি ও মনি। তাদের সাথে থাকা অন্য ভাই বোনরা শিশু বাচ্চা হওয়ায় বিষয়টি কেউই আচ করতে পারেননি। হঠাৎ করে একজন জেলে পপির ছোট ভাইকে পানির ওপর দেখতে পান। এসময় তিনি জানায়, তার বোন পপি ও চাচাতো বোন মনি নৌকা থেকে পানিতে পরেছে। পরে স্থানীয়রা পপি ও মনিকে অনেক খোঁজাখুঁজি করে পানি থেকে মৃত অবস্থায় উদ্ধার করেন।

পপি এবং মনির চাচাতো ভাই কামাল মিয়া বলেন, আজ ঈদের এইদিনে এমন একটি দুঃসংবাদ আমাদের আকাশ ভেঙে মাথায় পড়েছে। মেনে নিতে খুবই কষ্ট হচ্ছে। পপি ও মনির পিতা পেশায় কৃষক বলেও জানান তিনি।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : http://bit.ly/2FQWuTP


আরও পড়ুন

৭৭ লাখ টাকা নেয়ার পরও ‘ক্রসফায়ার’ দিয়েছিলেন ওসি প্রদীপ

Saiful Islam

কলেজছাত্রীকে নিয়ে ছাত্রলীগ সভাপতি উধাও, বাবা গ্রেফতার

Saiful Islam

ক্যারাম খেলা নিয়ে আ’লীগ নেতার গুলিতে কিশোর আহত

Saiful Islam

বেরিয়ে এলো ওসি প্রদীপের ভয়াবহ নৃশংসতার আরেক তথ্য

Saiful Islam

পল্লবীর রাস্তা থেকে গলাকাটা লাশ উদ্ধার

Saiful Islam

শ্যালিকার সঙ্গে প্রেমে বাধা দেওয়ায় দুলাভাইকে খুন

Saiful Islam