Views: 95

অন্যান্য আন্তর্জাতিক

নর্দমা পরিষ্কার করতে গিয়ে ধরা পড়ল দৈত্যাকার ইঁদুর! (ভিডিও)

 

আন্তর্জাতিক ডেস্ক : এত বড় ইঁদুর! সম্ভব নাকি! দূর থেকে দেখে প্রথমে দুই হাত দিয়ে প্রথমে চোখ মুছে ফেলেছিলেন পরিচ্ছন্নকর্মীরা। তারপরও তারা যা দেখলেন তাতে হা হয়ে যেতে হয়। একটি দৈত্যাকার ইঁদুর বসে রয়েছে নর্দমার জলের উপর।

বিরাট আকারের ইঁদুর। ভয়ে হাঁটু কাঁপতে শুরু করেছিল পরিচ্ছন্নকর্মীদের। তবে শেষমেশ সেই ইঁদুরটিকে নর্দমা থেকে টেনে বাইরে আনা হয়। তার পরই পুরো ব্যাপারটা পরিষ্কার হয়। দেখতে অবিকল আসল ইঁদুরের মতো হলেও সেটি আদতে আসল নয়। নকল ইঁদুর। তবে দেখে সেটা বোঝার বিন্দুমাত্র উপায় নেই। এত অসাধারণ হাতের কাজ।


মেক্সিকোর রাজধানী মেক্সিকো সিটিতে এ ঘটনা ঘটে। সেখানেই একটি নালা পরিষ্কার করতে গিয়ে বিশালাকার ইঁদুরটিকে দেখতে পান পরিচ্ছন্নকর্মীরা। এত বড় ইঁদুর দেকে প্রথমে চোখ ছানাবড়া হয়ে যায় সবার। নালা থেকে শেষ পর্যন্ত ইঁদুরটিকে বের করেন তারা।

জানা যায়, কাপড় ও তুলা দিয়ে কেউ বা কারা তৈরি করেছিল সেই ইঁদুর। হ্যালোয়েন-এর জন্য সেই দৈত্যাকার ইঁদুর বানানো হয়েছিল। এরপর সেটিকে ফেলে দেওয়া হয়। কোনওভাবে সেই বিরাট ইঁদুর এসে আটকে যায় নর্দমার ওই অংশে। যার জেরে ওই নর্দমার নিষ্কাশন ব্যবস্থাও ক্ষতিগ্রস্থ হয়েছিল। এদিন ২২ টন লিটার বর্জ্য পরিষ্কার করেন পরিচ্ছন্নকর্মীরা।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool


আরও পড়ুন

আটক চীনা সেনাকে ছেড়ে দিয়েছে ভারত

azad

সৌদি ক্রাউন প্রিন্সের বিরুদ্ধে যুক্তরাষ্ট্রে মামলা করলেন খাসোগির প্রেমিকা

Shamim Reza

নিজেরসহ সকল অফিসারের ছুটি বাতিল করল সিন্ধুর আইজিপি!

Shamim Reza

নিউইয়র্কের সর্বোচ্চ সম্মাননা পেলেন বিশ্বের সবচেয়ে খুদে অধ্যাপক

Shamim Reza

মামলা বন্ধ না করলে বন্দী করা হবে মার্কিনিদের

Shamim Reza

পাকিস্তানের ভিসা আবেদন করতে গিয়ে আফগানিস্তানে নিহত ১৫

Shamim Reza