Views: 691

গাজীপুর জাতীয় ঢাকা বিভাগীয় সংবাদ

নারীর চিৎকার শুনে বাস থামানোর সংকেত দেয় পুলিশ


জুমবাংলা ডেস্ক : গাজীপুরের বাঘের বাজার এলাকায় চলন্ত বাসে এক নারী হকারকে ধর্ষণের অভিযোগে তাকওয়া পরিবহনের চালক সাদ্দাম হোসেনকে গ্রেপ্তার করেছে পুলিশ। তাকওয়া পরিবহনের ওই বাসটি জব্দ করে জয়দেবপুর থানায় নেওয়া হয়েছে।

পুলিশ ও ভূক্তভোগী জানায়, বিভিন্ন পরিবহনের চকলেট বিক্রি করে জীবিকা নির্বাহ করতেন ওই নারী হকার। শনিবার দিনভর কালিয়াকৈরের চন্দ্রা এলাকায় বিভিন্ন পরিবহনে চকলেট বিক্রি করে আসলেছিলেন তিনি। পরে রাত ৯ টার দিকে চকলেট বিক্রির সময় তাকওয়া পরিবহনের চালক সাদ্দাম হোসেন ও শরীফ হোসেন বাসে করে তাকে গাজীপুর সিটি করপোরেশনের চান্দনা চৌরাস্তা নিয়ে যায়। সেখান থেকে খালি বাস নিয়ে ফেরার পথে ওই নারীকে কু প্রস্তাব দেয় তারা। এসময় ওই নারীকে গাড়ি থেকে না নামিয়ে জেলার বিভিন্ন রোটে নিয়ে ঘুরতে থাকে তারা। এক পর্যায়ে গাড়িটি ভাওয়াল মির্জাপুর এলাকায় পৌঁছালে বাসের মধ্যে ধর্ষণ করা হয় ওই নারীকে।


পরে বাসটি নিয়ে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের মেম্বারবাড়ি এলাকায় গেলে নারীর চিৎকার শুনে টহলরত পুলিশ সেটিকে থামানোর সংকেত দেন। এ সময় বাসের সহকারি শরীফ হোসেন দৌড়ে পালিয়ে যায়। পরে ঘটনাস্থল থেকে চালক সাদ্দাম হোসেনকে আটক করে এবং তাকওয়া পরিবহনের ওই বাসটি জব্দ করে পুলিশ।

রোববার সকালে ওই নারী বাদী হয়ে দুজনকে আসামি করে জয়দেবপুর থানায় মামলা দায়ের করেন। মামলায় পুলিশ সাদ্দাম হোসেনকে গ্রেপ্তার দেখিয়ে জেল হাজতে পাঠায়।

জয়দেবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জাবেদুল ইসলাম জানান, তাকওয়া পরিবহনের ওই বাসের গতিবিধি সন্দেহ হলে টহল পুলিশ আটক করে। পরে নারী হকারকে ধর্ষণের বিষয়টি নিশ্চিত হয়ে চালক সাদ্দাম হোসেনকে গ্রেপ্তার ও বাসটি জব্দ করা হয়। মামলার অপর আসামিকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

বাংলাদেশে প্রচলিত এবং ইসলামী ধারার ব্যাংকিং ব্যবস্থার মধ্যে পার্থক্য

Mohammad Al Amin

ভোটার তালিকায় রোহিঙ্গা অন্তর্ভুক্তি, কথিত মা-বাবাসহ গ্রেফতার ৩৩

Saiful Islam

সিজারের সময় ‘পেট কেটে’ নবজাতকের মৃত্যু

Saiful Islam

প্রধানমন্ত্রীর উপহারের ঘর ভেঙে পড়ল মমতাজের ওপর

Saiful Islam

জানুয়ারির মাঝামাঝিতে দেশে তীব্র শৈত্যপ্রবাহের আশঙ্কা

Saiful Islam

সৌদির সঙ্গে ফ্লাইট চালু ৬ জানুয়ারি

Saiful Islam