Views: 68

mopnews বিভাগীয় সংবাদ

নিক্সন চৌধুরীর এলাকায় আ. লীগের দুই গ্রুপের সংঘর্ষ, নিহত ১ ও আহত ২৫

জুমবাংলা ডেস্ক : ফরিদপুরের ভাঙ্গায় আধিপত্যকে কেন্দ্র করে আওয়ামী লীগের দুইপক্ষের সংঘর্ষে একজন নিহত হয়েছে। আর এ ঘটনায় দু’পক্ষের আহত হয়েছে কমপক্ষে ২৫ জন।

প্রতীকী ছবি

মঙ্গলবার (২১শ এপ্রিল) সকালে উপজেলার মানিকদাহ ইউনিয়নের লক্ষীপুর গ্রামে এ ঘটনা ঘটে। নিহতের নাম শহীদ শেখ (৪৫)। এ ঘটনায় নিহতের সমর্থকরা প্রতিপক্ষের ২০টি বাড়িঘরে হামলা করে ভাংচুর ও লুটপাট করে। আহতদের ভাঙ্গা ফরিদপুর জেনারেল হাসপাতাল ও ভাঙ্গা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।


ভাঙ্গা থানার অফিসার ইনচার্জ মোঃ শফিকুর ও স্থানীয়রা জানান, এলাকার সংসদ মুজিবর রহমান নিক্সন চৌধুরীর সমর্থক শাহজাহান মিয়া আ. লীগের প্রেসিডিয়াম মেম্বার কাজী জাফর উল্লার সমর্থক আসলাম শেখের সমর্থকদের সঙ্গে গ্রাম্য আধিপত্য নিয়ে সংঘর্ষ হয়। এতে বর্তমান সাংসদ সমর্থক শহীদ শেখ গুরুতর আহত হলে তাকে সেখান থেকে উদ্ধার করে ফরিদপুর জেনারেল হাসপাতালে নেয়া হলে সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে। আর এ ঘটনায় আহতদের ফরিদপুর জেনারেল হাসপাতাল ও ভাঙ্গা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

খবর পেয়ে ভাঙ্গা থানা থেকে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনার চেষ্ঠা চালিয়ে যাচ্ছে। তবে এলাকাটিতে বড় ধরনের সহিংস ঘটনা না ঘটতে পারে সেজন্যে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool


আরও পড়ুন

পাবনা-৪ উপ-নির্বাচনের ফলাফল ঘোষণা

Shamim Reza

চুরির অপবাদ সইতে না পেরে প্রাণ দিল কিশোর

Saiful Islam

এমসি কলেজে সংঘবদ্ধধর্ষণ, দিরাইয়ে রবিউলের বাড়িতে অভিযান

Shamim Reza

রক্তের ব্যবস্থা করে দেয়ার নামে মুমূর্ষু রোগীর স্ত্রীকে ধর্ষণ, নারীসহ গ্রেফতার ২

Shamim Reza

নীলা হত্যা মামলার প্রধান আসামি মিজান ৭ দিনের রিমান্ডে

Shamim Reza

সিলেট বিভাগে করোনায় ২৪ ঘণ্টায় সুস্থ ৫০

azad