Views: 84

জাতীয় বিভাগীয় সংবাদ

নীলফামারীতে শুরু হলো মুজিববর্ষ উদযাপনের আনুষ্ঠানিকতা

নীলফামারী প্রতিনিধি: জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকীতে বঙ্গবন্ধুর মুর‌্যালে শ্রদ্ধা নিবেদনের মধ্য দিয়ে নীলফামারীতে শুরু হয়েছে মুজিববর্ষ উদযাপনের আনুষ্ঠানিকতা।

আজ মঙ্গলবার সকালে শহরের বঙ্গবন্ধু চত্বরে জাতির পিতার প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ করে জেলা প্রশাসন, পুলিশ প্রশাসন, স্বাস্থ্য বিভাগ, জেলা আওয়ামী লীগসহ অঙ্গ ও সহযোগী সংগঠন।

জেলা প্রশাসনে জেলা প্রশাসক হাফিজুর রহমান চৌধুরী, পুলিশ প্রশাসনে পুলিশ সুপার মোহাম্মদ মোখলেছুর রহমান বিপিএম, পিপিএম, সদর উপজেলা প্রশাসনে উপজেলা নির্বাহী কর্মকর্তা এলিনা আকতার, স্বাস্থ্য বিভাগে সিভিল সার্জন রনজিৎ কুমার বর্মণ, জেলা আওয়ামীলীগে সভাপতি দেওয়ান কামাল আহমেদ ও সাধারণ সম্পাদক এ্যাডভোকেট মমতাজুল হক নেতৃত্ব দেন।

সদর উপজেলার লক্ষ্মীচাপ ইউনিয়নের দুবাছুড়ি গুচ্ছগ্রামে দরিদ্রদের মাঝে মিষ্টান্ন বিতরণ করেন জেলা প্রশাসক হাফিজুর রহমান চৌধুরী। এ সময় স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক আব্দুল মোত্তালেব সরকার, অতিরিক্ত জেলা প্রশাসক আজাহারুল ইসলাম, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা এলিনা আকতার, সহকারী কমিশনার (ভূমি) বেলায়েত হোসেন উপস্থিত ছিলেন।

এদিকে নীলফামারী পৌরসভার উদ্যোগে শহরের বড় মসজিদ, কাচারী বাজার, বড় বাজার, উকিলের মোড়, নতুন বাজার, কবরস্থান মোড়, মাধার মোড়, গাছবাড়ি, ডাকবাংলো ও আধুনিক সদর হাসপাতাল জামে মসজিদ বিশেষ মোনাজাত এবং কালিবাড়ি মন্দিরে, শিবমন্দির, হাড়োয়া আশ্রম ও দেবীরডাঙ্গা মন্দিরে বিশেষ প্রার্থণার আয়োজন করা হয়। মুজিববর্ষ ঘিরে সরকারী স্থাপনাগুলোয় বিশেষ আলোক সজ্জা করা হয়েছে।

এদিকে শিল্প উন্নয়ন প্রতিষ্ঠান নীলসাগর গ্রুপের উদ্যোগে জাতির পিতার প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ করা হয়। এতে নেতৃত্ব দেন গ্রুপের মানবসম্পদ বিভাগের কর্মকর্তা নুরে আলম সিদ্দিকী।

Share:



আরও পড়ুন

কোয়ারেন্টাইনে ধর্ষণের শিকার সেই নারীর আত্মহত্যাচেষ্টা

Saiful Islam

২৫ মে থেকে চীনের টিকার প্রথম ডোজ শুরু: স্বাস্থ্যমন্ত্রী

Saiful Islam

সেলফি তোলাই কাল হলো কলেজপড়ুয়া ৩ বোনের

Shamim Reza

বইছে মৃদু থেকে মাঝারী তাপপ্রবাহ, হতে পারে বজ্রসহ বৃষ্টিও

mdhmajor

পাওনা টাকা নিয়ে বিরোধে স্কুলশিক্ষককে পিটিয়ে হত্যা

Saiful Islam

কাশিমপুর থেকে মামুনুল সোনারগাঁয়ে

Shamim Reza