Views: 164

বিভাগীয় সংবাদ রংপুর

নীলফামারীর কিশোরগঞ্জে অগ্নিকাণ্ডে ৯টি ঘর ভস্মীভূত


প্রতীকী ছবি

কিশোরগঞ্জ (নীলফামারী) প্রতিনিধি: নীলফামারী কিশোরগঞ্জ উপজেলায় আগুনে পুড়ে দুই পরিবারের ৯টি ঘর ছাই হয়ে গেছে। এতে প্রায় ১০ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে ক্ষতিগ্রস্তরা দাবি করছেন।

বৃহস্পতিবার রাতে উপজেলার সদর ইউনিয়নের কেশবা কলেজ পাড়া গ্রামে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।


প্রত্যক্ষদর্শীরা জানান, কেশবা গ্রামের হামিদুল ইসলামের রান্না ঘর থেকে আগুনের সূত্রপাত ঘটে। আগুনের লেলিহান শিখা দাউ দাউ করে জ্বলতে থাকলে এলাকার লোকজন ছুটে এসে আগুন নিয়ন্ত্রণের চেষ্টা করেন। খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে আসে কিশোরগঞ্জ ফায়ার সার্ভিসের একটি দল। স্থানীয়দের সহযোগিতায় তারা এক ঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে।

কিশোরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ আব্দুল আউয়াল ঘটনাস্থল পরিদর্শন করে জানান, আগুনে হামিদুল ইসলাম ও তার ভাই শাহাবুদ্দিনের ৯টি ঘর পুড়ে ছাই হয়ে গেছে। ঘরে থাকা আসবাবপত্রসহ অন্যান্য মালামালও পুড়ে গেছে।

ক্ষতিগ্রস্ত হামিদুল ইসলাম জানান, আগুনে তাদের দুই ভাইয়ের প্রায় ১০ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে।

আজ শুক্রবার সকালে ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে শুকনো খাবার ও কম্বল বিতরণ করেন উপজেলা নির্বাহী অফিসার মোছাঃ রোকসানা বেগম। এসময়  উপস্থিত ছিলেন সদর ইউপি চেয়ারম্যান মোঃ আনিছুল ইসলাম আনিছ।

 


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

ছাত্রলীগ-যুবলীগের প্রতিহতের ডাকের মধ্যেই হাটহাজারীতে মামুনুল হক

Shamim Reza

দুবলার চরের ঐতিহ্যবাহী রাস উৎসবে নিরাপত্তায় থাকবে কোস্ট গার্ড

mdhmajor

গাজীপুরের ছাত্রাবাস ফিরছে আগের ভাড়ায়

rskaligonjnews

গাজীপুরে জাল নোটসহ গ্রেপ্তার ২

rskaligonjnews

গাজীপুরে অস্ত্রসহ ৬ ডাকাত গ্রেপ্তার

rskaligonjnews

নরসিংদীতে ধর্ষণের ঘটনায় ছাত্রলীগ সভাপতি গ্রেফতার

Shamim Reza