Views: 146

জাতীয় বিভাগীয় সংবাদ

নীলফামারীর কিশোরগঞ্জে ৬ মসজিদে টিন ও নগদ অর্থ বিতরণ

কিশোরগঞ্জ (নীলফামারী) প্রতিনিধি: নীলফামারী-৪ আসনের সাংসদ আহসান আদেলুর রহমান আদেলের উদ্যোগে ছয়টি মসজিদে নগদ অর্থ ও টিন বিতরণ করেছেন ঠিকাদার ও উপজেলা জাপার সদস্য সচিব রশিদুল ইসলাম রশিদ।

বুধবার ও মঙ্গলবার এসব মসজিদে গিয়ে নগদ অর্থ ও টিন বিতরণ করেন তিনি।


জানা গেছে, নীলফামারী-৪ আসনের সাংসদ আহসান আদেলুর রহমান আদেলের উদ্যোগ ও নির্দেশে মসজিদে মসজিদে নগদ অনুদান ও টিন প্রদান শুরু করেছেন ঠিকাদার ও উপজেলা জাপার সদস্য সচিব রশিদুল ইসলাম রশিদ।

উপজেলার রনচন্ডী ইউনিয়নের কিশামত পূর্বপাড়া নতুন জামে মসজিদে ১৫ হাজার, ধাইজান পাড়া জামে মসজিদে ৭ হাজার টাকা, দক্ষিণ বাফলা জামে মসজিদে ৭ হাজার টাকা, কিশামত পূর্বপাড়া জামে মসজিদে ৫ হাজার ও বীরচরণ জামে মসজিদে ৫ হাজার টাকা নগদ অনুদান প্রদান করা হয়।

এদিকে মুশা বটতলা জামে মসজিদে ১ বান টিন দেওয়া হয়। মসজিদ কমিটির সভাপতির হাতে নগদ অনুদান ও টিন তুলে দেন ঠিকাদার এবং উপজেলা জাপার সদস্য সচিব রশিদুল ইসলাম রশিদ। এসময় তিনি উপজেলার বিভিন্ন রাস্তা পরিদর্শন করেন।

ঠিকাদার ও উপজেলা জাপার সদস্য সচিব রশিদুল ইসলাম রশিদ জানান, এমপি মহোদয়ের নির্দেশে এ সকল মসজিদে কাজ করার জন্য নগদ অনুদান ও টিন দেয়া হয়।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool


আরও পড়ুন

৬০০ টাকায় বিক্রি হচ্ছে এক হালি ইলিশ

Saiful Islam

পিছিয়ে যাচ্ছে আগামী এসএসসি পরীক্ষা!

Shamim Reza

অল্প বয়সে বিয়েটা, বাসর রাতের পর থেকেই সর্বনাশ হলো কিশোরী

Shamim Reza

ছবিতে দেখুন এমপি হাজী সেলিমপুত্রের বাসায় র‌্যাবের অভিযান

mdhmajor

মাথা নোয়াল ফ্রান্স, আরব দেশগুলোকে পণ্য বয়কট বন্ধের আর্জি

globalgeek

এমপি হাজী সেলিমপুত্রের আরও একটি টর্চার সেলের সন্ধান, যা পাওয়া গেল

mdhmajor