Views: 178

বিভাগীয় সংবাদ সিলেট

নৌকার প্রার্থীর জামানত বাজেয়াপ্ত


জুমবাংলা ডেস্ক : হবিগঞ্জের মাধবপুর পৌরসভায় প্রথমবারের মতো জিতে চমক দিয়েছে বিএনপি। নৌকা মার্কার ঘাঁটি হিসেবে পরিচিত এই আসনে জামানত হারিয়েছেন আওয়ামী লীগের দলীয় মনোনীত প্রার্থী শ্রীধাম দাশ গুপ্ত। তিনি পেয়েছেন মাত্র ৬০৮ ভোট।


এ পৌরসভায় বিএনপি মনোনীত ধানের শীষের প্রার্থী হাবিবুর রহমান মানিক ৫ হাজার ৩১ ভোট পেয়ে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী হিসেবে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী পংকজ কুমার সাহা (নারিকেল গাছ) পেয়েছেন ৪ হাজার ১৮৫ ভোট।

এছাড়া তৃতীয় অবস্থানে আছেন আওয়ামী লীগের অন্য বিদ্রোহী প্রার্থী শাহ মো. মুসলিম। তিনি জগ প্রতীক নিয়ে পেয়েছেন ৩ হাজার ৮৫ ভোট। মাধবপুর পৌর নির্বাচনে মোট ১৩ হাজার ১০৫ ভোট পড়েছে।

সহকারী রিটার্নিং অফিসার মো. মনিরুজ্জামান বলেন, মোট কাস্টিং ভোটের আট ভাগের এক ভাগের কম ভোট পেলে যেকোনো প্রার্থীর জামানত বাজেয়াপ্ত হয়। সে হিসেবে আওয়ামী লীগের প্রার্থীর জামানত বাজেয়াপ্ত হবে।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool


আরও পড়ুন

ফেরিতে উঠতে গিয়ে ট্রাক নদীতে, চালক নিহত

Saiful Islam

নারায়ণগঞ্জে শ্রমিক হত্যা মামলায় ২ জনের মৃত্যুদণ্ড

Shamim Reza

গাজীপুরে কলোনীতে আগুন, দুই শতাধিক বসতঘর পুড়ে ছাই

Shamim Reza

ধর্ষণ শেষে তরুণীকে কুপিয়ে জখম, যুবকের যাবজ্জীবন

Shamim Reza

কোনাবাড়ীর বস্তিতে ভয়াবহ আগুন

Saiful Islam

নিঃসন্তান হওয়ায় দুই নবজাতক চুরি করেন এই নারী!

Saiful Islam