Views: 58

আন্তর্জাতিক

পরকীয়ায় আসক্ত স্ত্রীকে মশা নিধন ওষুধ খাইয়ে হ*ত্যা



আন্তর্জাতিক ডেস্ক : সমাজের মূল ভিত্তি হল পরিবার। বিবাহ হল প্রত্যেক ধর্মের পরিবার গঠনের পবিত্র বিধান। সে জন্য বিবাহ বহির্ভূত নারী-পুরুষের সম্পর্ক সকল ধর্মেই নিষিদ্ধ। এই পরকীয়া শুধু একটি সংসারকে ধ্বংস নয়, একটি সমাজ জাতি ও রাষ্ট্রকে কলুষিত করে দিতে পারে।

বিবাহের মত পবিত্র বন্ধনের মাধ্যমে যে সম্পর্কের সূচনা হয় বর্তমানে তা অনায়াসে ভেঙ্গে যাচ্ছে পরকীয়া নামক ব্যাধির কারণে। শুধু সংসার ভাঙা নয়, পরকীয়ার কারণে হ*ত্যাকাণ্ডের ঘটনাও ঘটে থাকে।


এমনই একটি ঘটনা ঘটেছে ভারতের আগ্রায়। একাধিক পুরুষের সাথে স্ত্রীর প্রেমের সম্পর্ক থাকার অভিযোগে মশা নিরোধক ওষুধ খাইয়ে স্ত্রীকে হ*ত্যার অভিযোগ উঠেছে স্বামীর বিরুদ্ধে। আর এ ঘটনায় স্বামীকে গ্রেফতার করেছে পুলিশ।

নিহত স্ত্রীর নাম অঞ্জলি এবং ঘা*তক স্বামীর নাম সনু (২৬)। তাদের চার এবং ছয় বছর বয়সী দুটি সন্তান রয়েছে।

ভারতীয় সংবাদ মাধ্যমে প্রকাশিত প্রতিবেদন থেকে জানা গেছে, একাধিক পুরুষের সাথে স্ত্রীর প্রেমের সম্পর্ক থাকায় তা সহ্য করতে না পেরে স্ত্রীকে মশা নিরোধক ওষুধ খাইয়ে দেন। এরপর তাকে গলাটিপে হ*ত্যা করেন তিনি।

সংবাদমাধ্যম গলফ নিউজ জানায়, নয় বছর আগে সনু ও অঞ্জলি বিবাহ বন্ধনে আবদ্ধ হন। ২৬ বছর বয়সী সনু স্থানীয় বাজারের একজন সবজি বিক্রেতা।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

হিন্দুধর্মের ভাবাবেগে আঘাত, টলি অভিনেত্রীর বিরুদ্ধে মামলা

Shamim Reza

ক্ষমতা গ্রহণের প্রথম ১০ দিনেই ট্রাম্পের একাধিক সিদ্ধান্ত বাতিল করবেন বাইডেন

Shamim Reza

ফ্রিতে বিশ্বের সেরা ৬টি বৃত্তির আবেদন চলছে

Shamim Reza

জেমিমা খানের প্রেমের নতুন ইনিংস!

Shamim Reza

ইরানি ক্ষেপণাস্ত্র মার্কিন রণতরীর অবস্থানের ১০০ মাইলের মধ্যে পড়েছে : ফক্স নিউজ

Shamim Reza

ইন্দোনেশিয়ায় ভূমিকম্প, মৃত বেড়ে ৫৬

Shamim Reza