Views: 22

ক্রিকেট (Cricket) খেলাধুলা

পাঁচ-ছয়জন মহিলার সঙ্গে অবৈধ সম্পর্ক ছিল কোহলির

স্পোর্টস ডেস্ক : টিভি শো-তে সাক্ষাৎকার দিতে বসলেই যেন তার আর মাথা ঠিক থাকে না। কী যে বলে ফেলেন, আবেগ ধরে রাখতে পারেন না সেই সময়। সস্তার প্রচার পাওয়ার লোভ, নাকি তিনি এমনই ঠোঁটকাটা। যখন খেলতেন তখন বাক্যবাণে পটু ছিলেন না। কিন্তু খেলা ছাড়ার পরই তিনি যেন ব্যাট চালিয়ে খেলছেন।


একের পর এক সাক্ষাৎকারে বসছেন আর বোমা ফাটিয়ে চলেছেন। কিছুদিন আগেই পাকিস্তানের সাবেক অলরাউন্ডার আব্দুর রজ্জাক হঠাৎ বলে বসলেন, বিরাট কোহলির পাঁচ-ছয়জন মহিলার সঙ্গে অবৈধ সম্পর্ক ছিলো। এরপর তাকে (রাজ্জাক) নিয়ে বিস্তর সমালোচনা হয়।

আব্দুর রাজ্জাক আবারো প্রচারের আলো চাইছেন। আর এবার তিনি ভারতীয় ক্রিকেটারদের নিয়ে বেফাঁস মন্তব্য করে খবরে আসতে চাইছেন। জসপ্রিত বুমরাকে বাচ্চা বলেছিলেন তিনি। রজ্জাক বলেছিলেন, তিনি এখন খেললে বুমরাকে শাসন করে দিতেন। রজ্জাক আরও বলেছিলেন, বুমরার আসল অস্ত্র তার অদ্ভুত বোলিং অ্যাকশন। আর সেই জন্যই বুমরা এতো সফল। তবে তিনি থাকলে বুমরার দুঃস্বপ্নের কারণ হতেন।

রজ্জাকের এমন কথার পরই ভারতীয় দলের সমর্থকরা তাকে ধুয়ে দিয়েছেন। ভারতীয় ক্রিকেটারদের দিকে না তাকিয়ে তাকে নিজের দেশের ক্রিকেটারদের দেখার পরামর্শ দিয়েছেন অনেকে।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool


আরও পড়ুন

৪৪৯ রানের ম্যাচে সর্বোচ্চ রান তাড়া করার রেকর্ড গড়ে রাজস্থানের অবিশ্বাস্য জয়

Shamim Reza

রাজস্থানের সামনে হিমালয় সমান লক্ষ্য দিল পাঞ্জাব

Saiful Islam

ইমরান খানের সঙ্গে বৈঠকে গিয়ে ফাঁসলেন মিসবাহ-আজহার-হাফিজ!

Saiful Islam

নতুন ক্লাবের অভিষেকেই জোড়া গোলে সুয়ারেজের

Sabina Sami

এবারও আইপিএলে রয়েছেন বাংলাদেশের দু’জন

Sabina Sami

খাবারের স্বাদ পাচ্ছেন না পেসার রাহি

Shamim Reza