Views: 307

আন্তর্জাতিক প্রবাসী খবর

পাঁচ বাংলাদেশিকে খুঁজছে মালয়েশিয়া পুলিশ

আন্তর্জাতিক ডেস্ক : মালয়েশিয়ায় অভিবাসন আইন ভঙ্গ করার দায়ে পাঁচ বাংলাদেশিসহ ৬ জনের বিষয়ে তথ্য দেওয়ার আহ্বান জানিয়েছে দেশটির অভিবাসন বিভাগ।

স্থানীয় সময় শুক্রবার (১১ সেপ্টেম্বর) পাঁচ বাংলাদেশিসহ ৬ জনকে খোঁজার জন্য স্থানীয় গণমাধ্যমসহ মালয়েশিয়ার সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোতে তাদের ছবি প্রকাশ করে খোঁজ দিতে বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। এছাড়াও মালয়েশিয়ার ইমিগ্রেশন পুলিশের অফিসিয়াল পেজে সাধারণ জনগণের সহোযোগিতা কামনা করে বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে।


এই পাঁচ বাংলাদেশি হলেন, সোহেল শেখ (৩৮), আরিফুল হক সায়েম (৩১), সুমাইয়া আকতার কনিকা (৩১), মোহাম্মদ লোকমান (২৭), মোহাম্মদ রাসেল হোসেন (২৪)।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, মালয়েশিয়ার অভিবাসন আইন ১৯৫৯/৬৩-এর আওতায় মালয়েশিয়ার ইমিগ্রেশন আইনের অধীনে বেশ কয়েকটি মামলা-মোকদ্দমার ক্ষেত্রে আদালতে বিচারের উদ্দেশ্যে এদের তথ্য সরবরাহ করতে সহায়তা করার জন্য জনসাধারণের কাছে সন্ধান চাইছে কর্তৃপক্ষ।

বিবৃতিতে বলা হয়েছে, উল্লেখিত ব্যক্তিদের অবস্থান সম্পর্কে কোনও তথ্য জানা থাকলে অভিবাসন কর্তৃপক্ষকে অফিস চলাকালে ফোন দিয়ে জানানোর জন্য।

এছাড়াও মালয়েশিয়ার ইমিগ্রেশন পুলিশের অফিসিয়াল পেজে সাধারণ জনগণের সহোযোগিতা কামনা করে বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool


আরও পড়ুন

আজারবাইজানে ৪ হাজার যোদ্ধা পাঠিয়েছে তুরস্ক : আর্মেনিয়া

globalgeek

আফগান সরকারের সঙ্গে শান্তি আলোচনায় তালেবানের অদ্ভুত শর্ত

Shamim Reza

তুর্কি পণ্য বর্জন করছে সৌদি

Shamim Reza

৩ অক্টোবর থেকে সিঙ্গাপুরে ফ্লাইট চালাবে ইউএস-বাংলা

azad

স্কুল ওয়াশরুমে গোপন ক্যামেরায় ৫২ শিক্ষিকার ভিডিও ধারণ, অতঃপর বেতন চাইলেই

rony

লুডু খেলায় মেয়ের সঙ্গে বাবার প্রতারণা, আদালতে তরুণী

Shamim Reza