Views: 97

আন্তর্জাতিক

পাকিস্তানের কাশ্মীর দখল বেআইনি, তারা মিথ্যুক ও চোর : কাশ্মীরি নেতা


আন্তর্জাতিক ডেস্ক : কাশ্মীর উপত্যকার পাকিস্তান কর্তৃক দখলকৃত অংশে ভারী আগ্নেয়াস্ত্র মোতায়েন করেছে পাকিস্তান। পাকিস্তান সেনাবাহনী ওই অঞ্চলের বেসামরিক নাগরিকদের বসতির মধ্যেই এসব যুদ্ধাস্ত্র মোতায়েন করেছে বলে অভিযোগ উঠেছে।

উক্ত অভিযোগে পাকিস্তান অধিকৃত কাশ্মীরের এক নেতা আমজাদ আইয়ুব মির্জা দাবি করেছেন, পাকিস্তান মিথ্যুক এবং চোর। পাকিস্তান বেআইনিভাবেই জম্মু-কাশ্মীরের দখল করেছে। এটা সারা বিশ্ব জানে। পাকিস্তানের সব সমস্যার মূল কারণ রাষ্ট্র নিজেই।


পাক গণমাধ্যমে প্রকাশিত এক প্রতিবেদনে পাকিস্তানের সকল ভোগান্তি ও খারাপ সব কিছুর জন্য ভারত সরকারের নিরাপত্তা উপদেষ্টা অজিত দোভালকে দায়ী করা হয়েছে। এরপরেই বিষয়টি প্রত্যাখ্যান করে বুধবার এক ভিডিও বার্তা দিয়েছেন তিনি।

মির্জা বলেন, ওই আর্টিকেলটিতে পাকিস্তানের সকল রকম ভোগান্তির জন্য ভারতীয় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি সরকারের নিরাপত্তা উপদেষ্টাকে দায়ী করা হয়েছে। বলা হয়েছে, পাকিস্তানের সকল বাজে ঘটনার জন্য দায়ী তিনি। তাহলে পাকিস্তানের অর্থনৈতিক যে ধ্বস নেমেছে তার জন্য দায়ী কি অজিত দোভাল। তাহলে কি পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খান সরকার অজিত দোভালের পরামর্শে দেশটির নীতিনির্ধারণ করে থাকেন?এর মানে পাকিস্তান মিথ্যা কথা বলছে। তারা চোর।

তিনি বলেন, দেশটির জনগণ এখন সব বুঝে গেছে। পাকিস্তানের মানুষ একটি গণতান্ত্রিক আন্দোলনের পথ খুঁজছেন। এর কারণ ইমরান খান ও পাক আর্মি শাসিত সরকারের ভুল নীতি। এএনআই।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

পৃথিবীর প্রথম মমি আজও সিন্দুকে বন্দি, প্রিয় খাবার ছিল নরমাংস

Shamim Reza

হঠাৎ অন্ধকারে ডুবল পাকিস্তান!

Saiful Islam

উচ্চশিক্ষিত ছেলে খাবারের ব্যবসা করায় বাবা-মায়ের আত্মহত্যা

Shamim Reza

বসনিয়ার জঙ্গলে শীত ও কাদামাটিতে দিন পার করছে ১৫ বাংলাদেশি

Shamim Reza

ট্রাম্পকে পদচ্যুত করার বিষয়টি উড়িয়ে দিচ্ছেন না পেন্স

Saiful Islam

মডার্নার টিকা দুই বছর কার্যকর থাকবে

Shamim Reza