আন্তর্জাতিক

পাকিস্তানে দ্বিতীয় বিয়েতে ৫০% ও তৃতীয় বিয়েতে ৭৫% ছাড়

আন্তর্জাতিক ডেস্ক : প্রথমবার বিয়েতে মিলবে না এই অফার। কিন্তু, দ্বিতীয় অথবা তৃতীয়বার বিয়েতে আগ্রহী পুরুষদের জন্য আকর্ষণীয় ছাড় নিয়ে এলো পাকিস্তানের বাহাওয়ালপুরের একটি নবনির্মিত বিবাহ লজ। টুইটারে ঘুরছে এমনই এক ভিডিও, যাতে বলা হচ্ছে, “দম থাকলে মাঠে নেমে দ্বিতীয় বিয়ে করে দেখাও। বাহাওয়ালপুরের বিবাহ হলে থাকছে আকর্ষণীয় অফার”।

ভিডিওর ক্যাপশনে স্পষ্ট লেখা অফারের বিবরণ : “বাহাওয়ালপুরে বাম্পার বিয়ের অফার: দ্বিতীয় বিয়েতে ছাড় ৫০%, তৃতীয় বিয়েতে ৭৫%”। এই ভিডিও ভা’ইরা’ল হতেই হাসি মজার প্র’তিক্রি’য়ায় ছেয়ে গেছে সোশ্যাল মিডিয়া। তা’জ্জব নে’টিজে’নরা। তবে এখানেই শেষ না, এই অফারের পেছনে রয়েছে একটি গুরুত্বপূর্ণ শ’র্ত।

হলের মালিক সংবাদ মাধ্যমকে জানান, এই অফার বৈ’ধ হবে তখনই যখন কোনও দ্বিতীয় বা তৃতীয় বার বিবাহে আগ্রহী পুরুষের সাবেক স্ত্রী নিজে হল পরিদর্শন করে স্বামীর বিয়ের জন্য সেটি বুকিং করবে। অভিনব অফার সামনে আসতেই ইতিমধ্যেই জল্পনা কল্পনা শুরু হয়েছে নে’টিজেন মহলে। তবে হা’স্যকর হলেও এই অফার বৈ’ধতার শ’র্তটিকে প্রশংসা করেছেন অনেকেই।

যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও। ডাউনলোডকরুন : http://bit.ly/2FQWuTP




জুমবাংলানিউজ/এসআই


আপনি আরও যা পড়তে পারেন


rocket

সর্বশেষ সংবাদ